ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

নর্থ বেঙ্গল ইউনিভার্সিটিতে আলোকচিত্র প্রদর্শনী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৮ ঘণ্টা, আগস্ট ২২, ২০১৬
নর্থ বেঙ্গল ইউনিভার্সিটিতে আলোকচিত্র প্রদর্শনী

রাজশাহী: ‘শিক্ষকরা ছাত্রদের ভিতরের সম্ভাবনা আবিষ্কার করবেন। একজন প্রকৃত শিক্ষকের অভিলক্ষ হওয়া উচিত এমনই।

সোমবার (২২ আগস্ট) দুপুরে নর্থ বেঙ্গল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির যোগাযোগ ও সাংবাদিকতা অধ্যয়ন বিভাগের উদ্যোগে আয়োজিত আলোকচিত্র প্রদর্শনীর উদ্বোধনকালে বিশিষ্ট শিক্ষাবিদ ও এনবিআইইউ’র উপাচার্য প্রফেসর ড. আবদুল খালেক একথা বলেন।

রাজশাহী মহানগরীর আলুপট্টিতে অবস্থিত এনবিআইইউ’র কনফারেন্স রুমে বিশ্ব আলোকচিত্র দিবস উপলক্ষে এর আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি আরও বলেন, আলোকচিত্র দেশ ও জাতির জন্য আলোকবাহী। বাস্তবতার উপস্থাপন ও পূননির্মাণে আলোকচিত্র শব্দের চেয়ে হাজার গুণ শক্তিশালী।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এনবিআইইউ’র যোগাযোগ ও সাংবাদিকতা অধ্যয়ন বিভাগের সভাপতি অধ্যাপক দুলাল চন্দ্র বিশ্বাস। বিশেষ অতিথির বক্তব্য রাখেন- এনবিআইইউ’র উপ-উপাচার্য প্রফেসর ড. মুহম্মদ আবদুল জলিল, কলা ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. এম. ওয়াজেদ আলী।

যোগাযোগ ও সাংবাদিকতা অধ্যয়ন বিভাগের প্রভাষক শুভ কর্মকারের সঞ্চালনায় অনুষ্ঠানে এনবিআইইউ’র আইন অনুষদের ডিন প্রফেসর ড. এম. হাবিবুর রহমান, ছাত্রকল্যাণ উপদেষ্টা ড. মো. হাবিবুল্লাহ, প্রক্টর ড. মো. আজিবার রহমান, সহকারী প্রক্টর মো. আবদুল কুদ্দুসসহ বিভিন্ন বিভাগের কো-অর্ডিনেটর, শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮২৪ ঘণ্টা, আগস্ট ২২, ২০১৬
এসএস/এমজেএফ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।