ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

কুড়িগ্রামে ৩০০ শিক্ষার্থীর মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩১ ঘণ্টা, আগস্ট ২৪, ২০১৬
কুড়িগ্রামে ৩০০ শিক্ষার্থীর মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ ছবি:বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কুড়িগ্রাম: সাম্প্রতিক বন্যায় ক্ষতিগ্রস্ত ৩টি প্রাথমিক বিদ্যালয়ের ৩০০ শিক্ষার্থীর মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ করেছে কুড়িগ্রামের ঐতিহ্যবাহী সংগঠন দিশারী সাংস্কৃতিক গোষ্ঠী ও দিশারী পাঠাগার।

বুধবার (২৪ আগস্ট) দুপুরে কুড়িগ্রাম সদর উপজেলার হলোখানা ইউনিয়নের ধরলা নদী তীরবর্তী ছাটকালুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, সারোডোব সরকারি প্রাথমিক বিদ্যালয় ও সন্ন্যাসী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে খাতা, কলম, ব্যাগ,পানিরপটসহ বিভিন্ন শিক্ষা উপকরণ দেওয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন দিশারী সাংস্কৃতিক গোষ্ঠীর সভাপতি আব্দুল খালেক ফারুক, সহ সভাপতি নুর আলম লাল, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম, সদস্য মো. শাহআলম, রশিদুল ইসলাম রুবেল, রিপন সরকার, আব্দুল কাদের, রাজু আহমেদ, এনামুল হক ও সংশ্লিষ্ট স্কুলের শিক্ষকরা।

সাম্প্রতিক বন্যায় এ ৩টি স্কুলের শিক্ষার্থীদের বেশ কিছু শিক্ষা উপকরণ নষ্ট হয়ে গেছে। এছাড়া একটি স্কুল ভেঙে গেছে এখনও তা পুণ‍ঃনির্মাণ করা হয়নি।

বাংলাদেশ সময়: ১৯২৩ ঘণ্টা, আগস্ট ২৪, ২০১৬
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।