ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

যবিপ্রবিতে বায়োমেডিকেল ইঞ্জিনিয়ারিং বিষয়ে আলোচনা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৯ ঘণ্টা, আগস্ট ২৭, ২০১৬
যবিপ্রবিতে বায়োমেডিকেল ইঞ্জিনিয়ারিং বিষয়ে আলোচনা ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

যশোর: যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) ‘স্কোপ অ্যান্ড প্রসপেক্ট অব বায়োমেডিকেল ইঞ্জিনিয়ারিং’ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৭ অক্টোবর) দুপুরে চ্যান্সেলরের সম্মেলন কক্ষে এ আলোচনা সভার আয়োজন করা হয়।

যবিপ্রবি উপাচার্য প্রফেসর ড. আব্দুস সাত্তারের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- মালয়েশিয়ার সুলতান জয়নাল আবেদিন ও বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ড. রবিউল আহসান।

এসময় আরও উপস্থিত ছিলেন- যবিপ্রবি’র প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের ডিন ড. বিপ্লব কুমার বিশ্বাস, বিজ্ঞান অনুষদের ডিন ড. জিয়াউল আমীন, ইন্ডাস্ট্রিয়াল প্রোডাকশন ইঞ্জিনিয়ারিং বিভাগের চেয়ারম্যান ড. এ এস এম মুজাহিদুল হক, ফার্মেসি বিভাগের চেয়ারম্যান মোহাম্মদ জসিম উদ্দীন, গণিত ও পরিসংখ্যান বিভাগের চেয়ারম্যান হাফিজ উদ্দিন, পদার্থ বিজ্ঞান বিভাগের চেয়ারম্যান মাসুম বিল্লাহ, ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরের পরিচালক ড. মীর মোশাররফ হোসেন, ভিজিটিং প্রফেসর ড. আলাউদ্দীন প্রমুখ।

এ সময় যবিপ্রবি উপাচার্য প্রধান অতিথিকে মালয়েশিয়ার সুলতান জয়নাল আবেদিন বিশ্ববিদ্যালয়ের সঙ্গে যবিপ্রবির কোলাবোরেশনসহ, ইন্টার্ন করার সুযোগ তৈরির অনুরোধ করেন।

বাংলাদেশ সময়: ১৮৩৫ ঘণ্টা, আগস্ট ২৭, ২০১৬
এনটি/পিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।