ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

‘মাদকদ্রব্য উগ্রবাদী জঙ্গির চেয়ে ভয়ানক’

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২৫ ঘণ্টা, আগস্ট ২৮, ২০১৬
‘মাদকদ্রব্য উগ্রবাদী জঙ্গির চেয়ে ভয়ানক’

জাহাঙ্গীরননগর বিশ্ববিদ্যালয়: মাদকদ্রব্য উগ্রবাদী জঙ্গির চেয়ে কম ভয়ানক নয় বলে মন্তব্য করেছেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।

রোববার (২৮ আগস্ট) জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের জহির রায়হান মিলনায়তনে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ শাখা আয়োজিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪১তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

তিনি বলেন, প্রধান বিপদ যদি হয় উগ্রবাদ, তাহলে প্রধান আপদ হলো মাদকদ্রব্য। উগ্রবাদের মতোই মাদকও আমাদের দেশে সর্বনাশের ছোবল মারছে। যার ভয়ানক ছোবলে সারাদেশে যুবক সম্প্রদায় যেভাবে ধ্বংস হচ্ছে তা বর্ণনাতীত।

মাদকের বিরুদ্ধে ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়ে তোলার আহ্বান জানান তিনি।

এ সময় তিনি বিশ্ববিদ্যালয় শিক্ষকদের উদ্দেশ্য করে বলেন, শিক্ষকরা রাজনীতি করায় পড়াশোনার পরিবেশ বিঘ্নিত হচ্ছে।

তাই তিনি শিক্ষক রাজনীতি পরিহার করে শিক্ষকদের লেখাপড়া প্রতি মনোনিবেশ করতে বলেন।

অনুষ্ঠানে জাবি ছাত্রলীগের সভাপতি মাহমুদুর রহমান জনির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রাজিব আহমেদ রাসেলের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বিশ্ববিদ্যালয় উপাচার্য অধ্যাপক ফারজানা ইসলাম, ছাত্রলীগের সাবেক সভাপতি ও জাকসুর ভিপি এ কে এম এনামুল হক শামীম, ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের সভাপতি
মো. সাইফুর রহমান সোহাগ, সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২৩২১ ঘণ্টা, আগস্ট ২৮, ২০১৬
এসএনএস
 

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।