ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

থার্মেক্স গ্রুপের সহায়তায় ছাত্র হল পাচ্ছে জবি শিক্ষার্থীরা

জবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪২ ঘণ্টা, আগস্ট ৩০, ২০১৬
থার্মেক্স গ্রুপের সহায়তায় ছাত্র হল পাচ্ছে জবি শিক্ষার্থীরা

ঢাকা: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের আবাসন সমস্যা নিরসনে এক হাজার আসন বিশিষ্ট আরও একটি ছাত্র হল নির্মাণের ঘোষণা দিয়েছেন থার্মেক্স গ্রুপের চেয়ারম্যান আবদুল কাদির মোল্লা।

সোমবার (২৯ আগস্ট) রাতে জবি কর্তৃপক্ষ সংবাদ বিজ্ঞপ্তিতে এ বিষয় জানান।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সোমবার রাত সাড়ে ৮টার দিকে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমানের নেতৃত্বে একটি প্রতিনিধি দল নরসিংদী জেলার কৃতি সন্তান ও থার্মেক্স গ্রুপের চেয়ারম্যান আবদুল কাদির মোল্লার সঙ্গে তার কাকরাইলস্থ কার্যালয়ে এক আলোচনা সভায় মিলিত হন।

এ সময় আবদুল কাদির মোল্লা তার পূর্বঘোষিত প্রতিশ্রুতি অনুসারে কেরানীগঞ্জে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় ক্যাম্পাসের জন্য এক হাজার আসন বিশিষ্ট একটি অত্যাধুনিক ছাত্র হল নির্মাণের ঘোষণা দেন।

পবিত্র ঈদ-উল-আজহার ছুটি শেষে এ উপলক্ষে দু’টি প্রতিষ্ঠানের মধ্যে সমঝোতা স্মারক (এমওইউ) চুক্তি সই অনুষ্ঠিত হবে বলেও জানানো হয় বিজ্ঞপ্তিতে।

হলটির নির্মাণ কাজ আগামী বছরের জানুয়ারি মাস নাগাদ শুরু করা হবে বলে বিশ্ববিদ্যালয় প্রশাসনকে জানানো হয়। একই সঙ্গে হল নির্মাণের সার্বিক তত্ত্বাবধানের দায়িত্বে থার্মেক্স গ্রুপের কাছে থাকবে বলেও জানানো হয়।

এ সময় উপস্থিত ছিলেন- বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক মো. সেলিম ভূঁইয়া, জবি শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. কাজী সাইফুদ্দীন, সাধারণ সম্পাদক অধ্যাপক মো. নূরে আলম আব্দুল্লাহ, রেজিস্ট্রার প্রকৌশলী মো. ওহিদুজ্জামান, প্রধান প্রকৌশলী (চলতি দায়িত্ব) সুকুমার চন্দ্র সাহা।

বাংলাদেশ সময়: ১২৩৮ ঘণ্টা, আগস্ট ৩০, ২০১৬
ওএইচ/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।