ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

ইবিতে আত্ম-মূল্যায়নে সচেতনতা বিষয়ক কর্মশালা

ইবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৮ ঘণ্টা, আগস্ট ৩০, ২০১৬
ইবিতে আত্ম-মূল্যায়নে সচেতনতা বিষয়ক কর্মশালা ছবি-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ইসলামী বিশ্ববিদ্যালয়: ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) ‘আত্ম-মূল্যায়নে সচেতনতা তৈরির কৌশল’ শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৩০ আগস্ট) বিশ্ববিদ্যালয়ের ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের সেলফ অ্যাসেসমেন্ট কমিটির আয়োজনে বিভাগীয় হলরুমে দিনব্যাপী এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

বিভাগীয় শিক্ষক মো. কামরুজ্জামানের পরিচালনায় কর্মশালায় সভাপতিত্ব করেন ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের সভাপতি অধ্যাপক ড. রেজাউল করিম।

এতে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ও ইনস্টিটিউট অব কোয়ালিটি অ্যাসিউরেন্স সেলের (আইকিউএসি) পরিচালক অধ্যাপক ড. রাশিদ আসকারী এবং বিশেষ অতিথি ছিলেন ফলিত বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদের ডিন অধ্যাপক ড. শামসুল আলম।

এ সময় আরো উপস্থিত ছিলেন, বিভাগীয় শিক্ষক অধ্যাপক ড. দীপক কুমার পাল, অধ্যাপক ড. আব্দুস সামাদ, অধ্যাপক ড. এ এস এম আয়নুল হক আকন্দ, অধ্যাপক ড. আব্দুর রউফ, অধ্যাপক ড. বাবলী সাবিনা আযহার, ড. এ টি এম মিজানুর রহমান, ড. আবুল কাসেম তালুকদার, ড. হাফিজুর রহমান, ড. সেলিম রেজা, মো. তৌফিক এলাহী, শেখ শাহিনুর রহমান, মোমিনুল ইসলাম, শাম্মী আক্তারসহ বিভাগীয় শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী ও শিক্ষার্থীরা।

বাংলাদেশ সময়: ১৭৪২ ঘণ্টা, আগস্ট ৩০, ২০১৬
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।