ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

রুয়েটের ১৩তম প্রতিষ্ঠাবার্ষিকী বৃহস্পতিবার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৯ ঘণ্টা, আগস্ট ৩১, ২০১৬
রুয়েটের ১৩তম প্রতিষ্ঠাবার্ষিকী বৃহস্পতিবার

রাজশাহী: রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) ১৩তম প্রতিষ্ঠাবার্ষিকী ও বিশ্ববিদ্যালয় দিবস বৃহস্পতিবার (০১ সেপ্টেম্বর)।  

দিনটি বিশেষভাবে উদযাপনে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ নানা কর্মসূচি হাতে নিয়েছে।

 

বিশ্ববিদ্যালয়ের গণসংযোগ কর্মকর্তা জিএম মুর্তজা জানিয়েছেন, এদিন সকাল ৯টায় জাতীয় পতাকা ও বিশ্ববিদ্যালয়ের পতাকা উত্তোলনের মধ্য দিয়ে রুয়েটের প্রতিষ্ঠাবার্ষিকী ও বিশ্ববিদ্যালয় দিবসের অনুষ্ঠান শুরু হবে। দিনব্যাপী কর্মসূচির উদ্বোধন করবেন উপাচার্য প্রফেসর ড. মোহা. রফিকুল আলম বেগ। এরপর অনুষ্ঠিত হবে বৃক্ষরোপণ কর্মসূচি।  

সকাল সাড়ে ৯টায় ক্যাম্পাস থেকে বের হবে বর্ণাঢ্য শোভাযাত্রা। কেন্দ্রীয় মাঠে অনুষ্ঠিত হবে ক্রীড়া প্রতিযোগিতা। সকাল ১০টায় কেন্দ্রীয় অডিটরিয়ামে অনুষ্ঠিত হবে আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান। বাদ যোহর কেন্দ্রীয় মসজিদে রয়েছে দোয়া মাহফিল।  

দিবসটি উপলক্ষে রুয়েটের প্রশাসনিক ভবনসহ বিভিন্ন ভবনে সৌন্দর্যবর্ধন ও আলোকসজ্জা করা হয়েছে। প্রতিটি আবাসিক হলে অনুষ্ঠিত হবে বিশেষ অনুষ্ঠান।  

উপাচার্য প্রফেসর ড. মোহা. রফিকুল আলম বেগ বিশ্ববিদ্যালয় দিবসের অনুষ্ঠানে রুয়েটের সব শিক্ষার্থী, শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের স্বতঃস্ফূর্তভাবে অংশ নেওয়ার জন্য আহ্বান জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ২০০৮ ঘণ্টা, আগস্ট ৩১, ২০১৬
এসএস/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।