ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

গ্রিন ইউনিভার্সিটির ভিসি’কে আজীবন সম্মাননা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ১, ২০১৬
গ্রিন ইউনিভার্সিটির ভিসি’কে আজীবন সম্মাননা

ঢাকা: শিক্ষা ও গবেষণায় অসামান্য অবদানের স্বীকৃতি স্বরূপ গ্রিন ইউনিভার্সিটি অব বাংলাদেশের ভাইস-চ্যান্সেলর (ভিসি) প্রফেসর ড. মো. গোলাম সামদানী ফকিরকে আজীবন সম্মাননা পুরস্কারে ভূষিত করেছে বাংলাদেশ অর্গানাইজেশন ফর লার্নিং এন্ড ডেভেলপমেন্ট (বোল্ড)।

বুধবার (৩১ আগস্ট) রাজধানীর গুলশান ক্লাবে আয়োজিত এক অনুষ্ঠানে ড. গোলাম সামদানী ফকিরের হাতে সম্মাননা তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি আইসিটি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক।

উল্লেখ্য, প্রফেসর মো. গোলাম সামদানী ফকির গ্লোবাল পার্টনারশিপ-এর একজন সহ-প্রতিষ্ঠাতা। প্রফেসর সামদানী ফকির ২০০৬ সাল থেকে ২০০৯ সাল পর্যন্ত যুক্তরাষ্ট্রের এসআইটি গ্রাজুয়েট ইনস্টিটিউট-এ‘ভিজিটিং প্রফেসর’হিসেবে কর্মরত ছিলেন। তাঁর অনেক গবেষণা প্রবন্ধ দেশ-বিদেশের জার্নালে প্রকাশিত হয়েছে।

এছাড়া ২০১২ ও ২০১৪ সালে শিক্ষা, নেতৃত্ব ও অধ্যাপনায় অবদানের স্বীকৃতি স্বরূপ তিনি ওয়ার্ল্ড এডুকেশন কংগ্রেস (মুম্বাই, ভারত) কর্তৃক গ্লোবাল অ্যাওয়ার্ডস পদকে ভূষিত হন।

বাংলাদেশ সময়: ১৬২৮ ঘণ্টা, সেপ্টেম্বর ০১, ২০১৬
আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।