ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

নর্থ ওয়েস্টার্ন ইউনিভার্সিটিতে যোগ দিলেন ড. নওশের আলী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২০ ঘণ্টা, সেপ্টেম্বর ২, ২০১৬
নর্থ ওয়েস্টার্ন ইউনিভার্সিটিতে যোগ দিলেন ড. নওশের আলী ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

খুলনা: খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (কুয়েট) সাবেক উপাচার্য প্রফেসর ড. নওশের আলী মোড়ল নর্থ ওয়েস্টার্ন ইউনিভার্সিটি সায়েন্স অ্যান্ড টেকনোলজি বিভাগের প্রফেসর ও ডিন হিসেবে যোগ দিয়েছেন।
 
শুক্রবার (০২ সেপ্টেম্বর) যোগদানের পর নবনিযুক্ত ডিনকে শিক্ষক-কর্মকর্তা-কর্মচারীদের পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয় এবং ফুলের তোড়া উপহার দিয়ে শ্রদ্ধা ও শুভেচ্ছা জানানো হয়।


 
এ সময় তিনি নর্থ ওয়েস্টার্ন ইউনিভার্সিটির প্রফেসর ও ডিন হিসেবে নিয়োগের জন্য বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষকে ধন্যবাদ জ্ঞাপন ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এছাড়া বিশ্ববিদ্যালয়ের অগ্রযাত্রায় তিনি ছাত্র-শিক্ষক-কর্মকর্তা-কর্মচারী ও শুভানুধ্যায়ীদের সহযোগিতা কামনা করেন।
 
প্রফেসর ড. নওশের আলীকে বিশ্ববিদ্যালয়ে স্বাগত ও অভিনন্দন জানিয়ে বক্তব্য রাখেন, লিবারেল আর্টস অ্যান্ড হিউম্যান সায়েন্স বিভাগের ডিন প্রফেসর ড. গাজী আবদুল্লাহেল বাকী, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার শহীদুল ইসলাম, ট্রাস্টি বোর্ডের সদস্য পবিত্র কুমার সরকার, সিএসই বিভাগের প্রধান ইনজামাম-উল-হোসাইন ও সহকারী রেজিস্ট্রার কাজী আহসানউল্লাহ।
 
এছাড়াও উপস্থিত ছিলেন ট্রাস্টি বোর্ডের সদস্য সৈয়দ মোহাম্মদ ওবায়দুল্লাহ রিপন, ইলেক্ট্রিক্যাল অ্যান্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রধান খান মোস্তফা হাসান, সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রধান আশরাফুল আলম প্রমুখ।
 
নবনিযুক্ত অধ্যাপক ও ডিন তার দক্ষতা, অভিজ্ঞতা, বিচক্ষণতার মাধ্যমে বাস্তবমুখী পদক্ষেপ গ্রহণ করে বিশ্ববিদ্যালয়ে শিক্ষার মানোন্নয়নে অগ্রণী ভূমিকা রাখবেন বলে সবাই আশাবাদ ব্যক্ত করেন।
 
বাংলাদেশ সময়: ২১১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ০২, ২০১৬
এমআরএম/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।