ঢাকা, বুধবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

ঢাবিতে ১ম বর্ষে ভর্তির আবেদন শেষ ৭ সেপ্টেম্বর

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৬ ঘণ্টা, সেপ্টেম্বর ৪, ২০১৬
ঢাবিতে ১ম বর্ষে ভর্তির আবেদন শেষ ৭ সেপ্টেম্বর

ঢাবি: ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) ২০১৬-২০১৭ শিক্ষাবর্ষে প্রথমবর্ষ স্নাতক সম্মান শ্রেণিতে অনলাইনের মাধ্যমে ভর্তির আবেদন গ্রহণ প্রক্রিয়া বুধবার (৭) সেপ্টেম্বর রাত ১২টায় শেষ হবে।

রোববার (৪ সেপ্টেম্বর) বিকেলে বিশ্ববিদ্যালয় জনসংযোগ বিভাগ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এছাড়া খ ও চ ইউনিটের প্রবেশপত্র ডাউনলোড করা যাবে ১১ সেপ্টেম্বর বিকেল ৩টা থেকে পরীক্ষার দিন সকাল ৯টা পর্যন্ত। ক, গ ও ঘ ইউনিটের প্রবেশপত্র ডাউনলোড করা যাবে ১৫ সেপ্টেম্বর বিকেল ৩টা থেকে পরীক্ষার দিন সকাল ৯টা পর্যন্ত।

ভর্তি কমিটির সিদ্ধান্ত অনুযায়ী খ-ইউনিটের ভর্তি পরীক্ষা ২৩ সেপ্টেম্বর ২০১৬ শুক্রবার, চ-ইউনিটের ভর্তি পরীক্ষা সাধারণ জ্ঞান ২৪ সেপ্টেম্বর ২০১৬ শনিবার, গ-ইউনিটের ভর্তি পরীক্ষা ৩০ সেপ্টেম্বর ২০১৬ শুক্রবার, ক-ইউনিটের ভর্তি পরীক্ষা ২১ অক্টোবর ২০১৬ শুক্রবার, ঘ-ইউনিটের ভর্তি পরীক্ষা ২৮ অক্টোবর ২০১৬ শুক্রবার এবং চ-ইউনিটের ভর্তি পরীক্ষা অংকন ১ অক্টোবর ২০১৬ শনিবার অনুষ্ঠিত হবে।  

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক গত ২২ আগস্ট ২০১৬ সোমবার সকাল ১০টায় আনুষ্ঠানিকভাবে আবেদনপত্র গ্রহণ প্রক্রিয়া উদ্বোধন করেন।

বাংলাদেশ সময়: ১৭৪৪ ঘণ্টা, সেপ্টেম্বর ৪, ২০১৬
এসকেবি/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।