ঢাকা, বুধবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

ঢাবিতে শ্লীলতাহানির অভিযোগে ৩ নির্মাণ শ্রমিককে থানায়

ঢাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩৬ ঘণ্টা, সেপ্টেম্বর ৯, ২০১৬
ঢাবিতে শ্লীলতাহানির অভিযোগে ৩ নির্মাণ শ্রমিককে থানায়

ঢাকা বিশ্ববিদ্যালয়: ঢাকা বিশ্ববিদ্যালয়ের ( ঢাবি )  কলা ভবনে বহিরাগত এক মেয়ের শ্লীলতাহানির অভিযোগে তিন নির্মাণ শ্রমিককে শাহবাগ থানায় সোপর্দ করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

বৃহস্পতিবার ( ৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় তাদেরকে থানায় দেওয়া হয়।

অভিযুক্তরা হলেন-জাহাঙ্গীর আলম, শারাফত আলী, জহিরুল ইসলাম।

শাহবাগ থানার ওসি আবু বকর সিদ্দিক বাংলানিউজকে বলেন, এ ঘটনার সাথে জড়িত মূল হোতাকে গ্রেপ্তারের জন্য তিন জনকে থানায় নিয়ে আসা হয়েছে । তবে তাদেরকে আটক করা হয়নি।

জানা গেছে, সন্ধ্যায় ঘটনার শিকার ওই মেয়েটি ও একটি ছেলের সঙ্গে কলা ভবনের ভিতর ঢোকেন। ছেলেটি বিশ্ববিদ্যালয়ের সলিমুল্লাহ হলের আবাসিক ছাত্র। তবে থাকেন সূর্যসেন হলে। ছেলেটি আগে বের হয়ে আসেন। পরে মেয়েটি বের হওয়ার সময় কয়েকজন নির্মাণ শ্রমিক তাকে প্রক্টর স্যার ডাকছেন এমন কথা বলে আড়ালে নিয়ে শ্লীলতাহানির চেষ্টা করে। এক পর্যায়ে মেয়েটি ছুটে গিয়ে তার বন্ধুকে বললে তিনি প্রক্টরকে বিষয়টি জানান। অভিযোগের ভিত্তিতে সিসি ক্যামেরার মাধ্যমে অভিযুক্ত তিনজনকে সনাক্ত করে থানায় সোপর্দ করা হয়। তবে মূল হোতাকে ধরা সম্ভব হয়নি সে পালিয়ে যায়।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর অধ্যাপক ড. এ এম আমজাদ বলেন, এক ছাত্রীর সঙ্গে খারাপ আচরণ করায় তিন নির্মাণ শ্রমিককে থানায় দেয়া হয়েছে। তবে ঘটনার সঙ্গে জড়িত মূল হোতাকে ধরা সম্ভব হয়নি। তাকে আটকের চেষ্টা চলছে। এ তিন জনের মধ্যে কেউ যদি নিদোর্ষ প্রমাণিত হয় তাহলে ছেড়ে দেয়া হবে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়   ঘন্টা, সেপ্টেম্বর ৮ , ২০১৬
এসকেবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।