ঢাকা, বুধবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

শাবিপ্রবি মাহা চ্যাম্পিয়নস লিগে চ্যাম্পিয়ন এফসি হুদাই

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৬
শাবিপ্রবি মাহা চ্যাম্পিয়নস লিগে চ্যাম্পিয়ন এফসি হুদাই ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

শাবিপ্রবি: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ক্রীড়া সংগঠন স্পোর্টস সাস্ট আয়োজিত  ‘মাহা-স্পোর্টস সাস্ট চ্যাম্পিয়নস লীগ’ এ চ্যাম্পিয়ন হয়েছে এফসি হুদাই।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) রাতে বিশ্ববিদ্যালয়ের হ্যান্ডবল গ্রাউন্ডে প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ফাইনালে ট্রাইবেকারে এফসি জোয়াসকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় এফসি হুদাই।

ফাইনালে প্রধান অতিথি ছিলেন শাবি’র উপাচার্য অধ্যাপক আমিনুল হক ভূঁইয়া।

উপস্থিত ছিলেন বাফুফের কার্যনির্বাহী সদস্য মহিউদ্দীন আহমেদ সেলিম, সহকারী প্রক্টর আলমগীর কবির, সামিউল ইসলাম, টুর্নামেন্টের আহ্বায়ক মাহবুব আরিফ, সংগঠনের সভাপতি রাফি হিমেল, সাবেক সভাপতি শরীফ সোহাগ, সাইফুল মাহমুদ প্রমুখ।

স্পোর্টস সাস্টের সভাপতি রাফি হিমেল বাংলানিউজকে জানান, পঞ্চমবারের মতো এ প্রতিযোগিতার আয়োজন করে স্পোর্টস সাস্ট। এবারের টুর্নামেন্টে মোট ১৬টি টিম অংশ নেয়।

চ্যাম্পিয়ন টিমকে ৪০ হাজার টাকা এবং রানার্স আপ টিমকে ২০ হাজার টাকা পুরস্কার দেওয়া হয়। টুর্নামেন্ট সেরা খেলোয়াড় নির্বাচিত হন নিউটন চাকমা এবং ম্যান অব দ্য ফাইনাল হন নোমান।

টুর্নামেন্টে মিডিয়া পার্টনার ছিল দেশের শীর্ষস্থানীয় অনলাইন নিউজপোর্টাল বাংলানিউজটোয়েন্টিফোর.কম।

বাংলাদেশ সময়: ০৯০৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৬
এএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।