ঢাকা, বুধবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

পরিকল্পনা কমিশন সচিবের খুবি পরিদর্শন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৬
পরিকল্পনা কমিশন সচিবের খুবি পরিদর্শন

খুলনা: পরিকল্পনা কমিশনের আর্থ-সামাজিক অবকাঠামো বিভাগের সদস্য (সচিব) আবদুল মান্নান খুলনা বিশ্ববিদ্যালয় (খুবি) পরিদর্শন করেছেন।

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ে পৌঁছালে উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ ফায়েক উজ্জামান তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

তিনি উপাচার্যের দফতরে কিছু সময় অতিবাহিত করেন।

এ সময় উপাচার্য খুলনা বিশ্ববিদ্যালয়ে সফরের জন্য তাকে ধন্যবাদ জানান এবং একনেকে বিশ্ববিদ্যালয়ের ১৮৮ কোটি টাকার উন্নয়ন প্রকল্প প্রস্তাবনা উপস্থাপন এবং অনুমোদনের ব্যাপারে সহযোগিতার জন্য আন্তরিক কৃতজ্ঞতা জানান। উপাচার্য স্মারক হিসেবে বিশ্ববিদ্যালয়ের একটি ক্রেস্ট উপহার দেন।
 
আবদুল মান্নান একাডেমিক বিষয়ে খোঁজ-খবর নেন এবং বলেন, বিশ্ববিদ্যালয় থেকে যা কিছু করা হবে তা যেন অনুসরণযোগ্য হয়, আদর্শস্থানীয় হয়।

তিনি বিশ্ববিদ্যালয়ের প্রতিটি শিক্ষার্থীর তথ্য সংরক্ষণে ডাটা সেন্টার স্থাপনে গুরুত্বারোপ করেন। খুলনা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ছাত্র রাজনীতি, সেশনজট নেই এবং এখানে সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে শিক্ষাদান ও গবেষণা হচ্ছে জেনে তিনি গভীর সন্তুষ্টি প্রকাশ করেন।  

এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. জাহাঙ্গীর হোসেন এবং  বিশ্ববিদ্যালয়ের পরিকল্পনা উন্নয়ন বিভাগের পরিচালক (ভারপ্রাপ্ত) প্রফেসর ড. মো. আব্দুল মান্নান, প্রধান প্রকৌশলী (ভারপ্রাপ্ত) মো. আব্দুর রাজ্জাকসহ সংশ্লিষ্ট বিভিন্ন বিভাগের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।  
 
বাংলাদেশ সময়: ২১৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৬
এমআরএম/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।