ঢাকা, বুধবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

জবির ‘ই’ ইউনিটের ভর্তি পরীক্ষা শনিবার

জবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৬
জবির ‘ই’ ইউনিটের ভর্তি পরীক্ষা শনিবার

ঢাকা: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ‘ই’ ইউনিটের ২০১৬-১৭ সেশনের ভর্তি পরীক্ষা শনিবার (২৪ সেপ্টেম্বর) অনুষ্ঠিত হবে। বিকেল ৩টা থেকে বিকেল ৪টা পর্যন্ত পরীক্ষা অনুষ্ঠিত হবে।

‘ই’ ইউনিটের ১২০টি আসনের (সংগীত বিভাগ-৪০, চারুকলা বিভাগ-৪০ এবং নাট্যকলা বিভাগ-৪০) বিপরীতে ২০২৭ জন অর্থাৎ প্রতি আসনের বিপরীতে প্রায় ১৭ জন শিক্ষার্থী ভর্তি পরীক্ষার জন্য আবেদন করেছেন।

এই ইউনিটের পরীক্ষায় অংশগ্রহণকারী শিক্ষার্থীর সংখ্যা কম থাকায় কেবলমাত্র জবি ক্যাম্পাসেই আসন বিন্যাস করা হয়েছে। ৫০০০০১ থেকে ৫০১০৭১ পর্যন্ত জগন্নাথ বিশ্ববিদালয়ের কলা ভবনে এবং ৫০১০৭২ থেকে ৫০২০২৭ পর্যন্ত রোলধারী পরীক্ষার্থীদের ভাষা শহীদ রফিক ভবনে অনুষ্ঠিত হবে।  

ভর্তি পরীক্ষায় যেকোনো ধরনের অনিয়ম ঠেকাতে কঠোর নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করবে জবি প্রশাসন। প্রতিটি কেন্দ্রে শরীর তল্লাশির মাধ্যমে ছাত্র-ছাত্রীদের প্রবেশ করানো হবে। এছাড়া পরীক্ষার্থীদের কোনো ধরনের ইলেক্ট্রনিক্স ডিভাইস নিয়ে কেন্দ্রে প্রবেশ করতে দেওয়া হবে না।

বাংলাদেশ সময়: ২১৫২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৬
ডিআর/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।