ঢাকা, বুধবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

আইএফআইসি ব্যাংকের বৃত্তি পেলেন ঢাবির শিক্ষক-শিক্ষার্থী  

ঢাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০১৬
আইএফআইসি ব্যাংকের বৃত্তি পেলেন ঢাবির শিক্ষক-শিক্ষার্থী  

ঢাকা বিশ্ববিদ্যালয়: ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) দুর্যোগ বিজ্ঞান ও ব্যবস্থাপনা বিভাগের ২ শিক্ষকসহ সমুদ্র বিজ্ঞান বিভাগ এবং নিউক্লিয়ার ইঞ্জিনিয়ারিং বিভাগের আট শিক্ষার্থীকে গবেষণা অনুদান এবং বিভিন্ন বিভাগের অন্য আট শিক্ষার্থীকে বৃত্তি প্রদান করেছেন আইএফআইসি ব্যাংক।  
  
সোমবার ( ২৬ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে আইএফআইসি ব্যাংক ট্রাস্ট ফান্ডের উদ্যোগে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার মো. এনামউজ্জামান অনুষ্ঠান সঞ্চালনা করেন।

অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের নবাব নওয়াব আলী চৌধুরী সিনেট ভবনে এক অনুষ্ঠানে ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে শিক্ষক ও শিক্ষার্থীদের হাতে বৃত্তি ও অনুদানের চেক তুলে দেন।  

ঢাকা বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ এবং ট্রাস্ট ফান্ডের ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান অধ্যাপক ড. মো. কামাল উদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠানে আইএফআইসি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও শাহ এ সারওয়ার বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন।

গবেষণা অনুদানপ্রাপ্ত শিক্ষকগণ হলেন- আবরার হোসেন ও মো. সেলিম (দুর্যোগ বিজ্ঞান ও ব্যবস্থাপনা)।  

গবেষণা অনুদানপ্রাপ্ত শিক্ষার্থীরা হলেন- নির্মা কুন্ডু, এস এম নাজমুস সালেহিন, মাহদিয়া বুশরা (সমুদ্র বিজ্ঞান), মো. মাজহারুল হাসান নুর, সৈয়দ আহসানুল করিম, মো. আল আমিন হোসাইন, ফাহিম শাহরিয়ার তুহিন ও ফাহমিদা সুলতানা (নিউক্লিয়ার ইঞ্জিনিয়ারিং)।
 
বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীরা হলেন- আরিফা আক্তার মিতু, মো. তারেকুর রহমান (ব্যাংকিং এন্ড ইন্স্যুরেন্স), মোসাঃ রোজিনা আক্তার, শায়েস্তা খান (ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেমস্), কামরুন নাহার শান্তা, রিতা আক্তার (ইন্টারন্যাশনাল বিজনেস) এবং জাহিদ আবেদীন ও মো. সেজান মাহমুদ (ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট)।

বাংলাদেশ সময়: ১৯৩৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০১৬
এসকেবি/এসআরএস/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।