ঢাকা, বুধবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

সংবর্ধনায় সিক্ত ৩৫তম বিসিএস’এ মনোনীত ঢাবির ৯০ শিক্ষার্থী

ঢাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০১৬
সংবর্ধনায় সিক্ত ৩৫তম বিসিএস’এ মনোনীত ঢাবির ৯০ শিক্ষার্থী ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি): ঢাকা বিশ্ববিদ্যালয় সাকসেস ফাউন্ডেশনের উদ্যোগে ৩৫তম বিসিএস পরীক্ষায় চূড়ান্তভাবে মনোনীত ঢাবির বিভিন্ন বিভাগের ৯০জন শিক্ষার্থীকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে বিশ্ববিদ্যালয় বিজনেস স্টাডিজ অনুষদের মিলনায়তনে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সাকসেস ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা অধ্যাপক ড. মো. মোশাররফ হোসেনের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক এবং বিশেষ অতিথি ছিলেন বিজনেস স্টাডিজ অনুষদের ডিন অধ্যাপক শিবলী রুবাইয়াতুল ইসলাম।

অনুষ্ঠানের শুরুতেই ‘রাজা দেখে রাজা হোন’ এই প্রতিপাদ্য সামনে রেখে ১২০তম মোটিভেশনাল সেমিনারে মূল প্রবন্ধ উপস্থাপন করেন অধ্যাপক ড. মো. মোশাররফ হোসেন।

ঢাবি উপাচার্য বলেন, দেশের উন্নতি নির্ভর করে আমলাতন্ত্রের ওপর। প্রজাতন্ত্রের মূল চেতনাকে ধারণ করে দেশকে এগিয়ে নিয়ে যায় আমলাতন্ত্র। এ আমলাতন্ত্রের নবীন সদস্য হিসেবে তোমাদের দেশকে ভালোবাসতে হবে, দেশের মানুষকে ভালোবাসতে হবে, সাধারণ মানুষকে সর্বোচ্চ সেবা দিতে হবে এবং সর্বোপরি সততা ও দক্ষতার সঙ্গে দায়িত্ব পালন করে দেশকে আরও সমৃদ্ধির দিকে এগিয়ে নিয়ে যেতে হবে।

বাংলাদেশ সময়: ১৭১১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০১৬
এসকেবি/ওএইচ/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।