ঢাকা, বুধবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

ইবির আরো ৪ প্রশাসনিক পদে রদবদল

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০১৬
ইবির আরো ৪ প্রশাসনিক পদে রদবদল

ইবি (কুষ্টিয়া): ফোকলর বিভাগের সভাপতি ও ইন্টারনাল কোয়ালিটি অ্যাসিওরেন্স সেলের (আইকিউএসি) পরিচালকের পর এবার ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) প্রশাসনের আরো চার গুরুত্বপূর্ণ পদে রদবদল করা হয়েছে।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) নতুন করে বিশ্ববিদ্যালয়ের পরিবহন প্রশাসক, ছাত্র উপদেষ্টা, বঙ্গবন্ধু হল প্রভোস্ট ও বেগম ফজিলাতুন্নেছা মুজিব হলের প্রভোস্ট নিয়োগ দেওয়া হয়েছে বলে রেজিস্ট্রার অফিস সূত্রে জানা গেছে।

রেজিস্ট্রার অফিস সূত্রে জানা যায়, বুধবার (২৮ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যায়ের উপাচার্য অধ্যাপক ড. রাশিদ আসকারী ফোকলর বিভাগের সভাপতি হিসেবে, অধ্যাপক ড. সাইদুর রহমান ও আইকিউএসির পরিচালক হিসেবে, অধ্যাপক ড. কেএম আব্দুস সোবহানকে নিয়োগ দেন।

এরপর বৃহস্পতিবার আবার নতুন চার পদে নিয়োগ দেওয়া হয়েছে। নতুন নিয়োগপ্রাপ্তদের চিঠির মাধ্যমে যোগদানের বিষয়টি অবহিত করা হয়েছে বলে নিশ্চিত করেছেন ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এসএম আব্দুল লতিফ।

নতুন নিয়োগপ্রাপ্তরা হলেন-পরিবহন প্রশাসক হিসেবে সাবেক ছাত্র উপদেষ্টা অধ্যাপক ড. আনোয়ার হোসেন, ছাত্র উপদেষ্টা হিসেবে সাবেক বঙ্গবন্ধু হল প্রভোস্ট অধ্যাপক ড. আনোয়ারুল হক স্বপন, বঙ্গবন্ধু হল প্রভোস্ট হিসেবে সাবেক ফজিলাতুন্নেছা মুজিব হল প্রভোস্ট অধ্যাপক ড. অশোক কুমার চক্রবর্তী ও ফজিলাতুন্নেছা মুজিব হল প্রভোস্ট হিসেবে অধ্যাপক ড. আহসানুল হক আম্বিয়া।

বাংলাদেশ সময়: ২১২৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০১৬
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।