ঢাকা, বুধবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

খুবিতে প্রথম বর্ষে ভর্তি পরীক্ষার আবেদনের সময় বাড়লো

ব্যুরো এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০১৬
খুবিতে প্রথম বর্ষে ভর্তি পরীক্ষার আবেদনের সময় বাড়লো

খুলনা: খুলনা বিশ্ববিদ্যালয়ে ২০১৬-২০১৭ শিক্ষাবর্ষে স্নাতক/স্নাতক (সম্মান) শ্রেণিতে প্রথম বর্ষে ভর্তি পরীক্ষার আবেদন জমা দেওয়ার সময়সীমা ২ অক্টোবর পর্যন্ত বৃদ্ধি করা হয়েছে।

পূর্ব নির্ধারিত শেষ সময় ৩০ সেপ্টেম্বর (শুক্রবার) সাপ্তাহিক ছুটির দিন হওয়ায় আগামী ২ অক্টোবর (রোববার) বিকেল ৫টা পর্যন্ত ভর্তি পরীক্ষার আবেদন পূর্বের নিয়মানুযায়ী করা যাবে।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় উপাচার্যের কার্যালয়ে অনুষ্ঠিত কেন্দ্রীয় ভর্তি কমিটির সভায় এ সিদ্ধান্ত গৃহীত হয়। উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ ফায়েক উজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় কমিটির সদস্য বিভিন্ন স্কুলের ডিনবৃন্দ উপস্থিত ছিলেন।

ভর্তি সংক্রান্ত বিস্তারিত তথ্যাবলী বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইটে www.ku.ac.bd এবং ku.cloudonebd.com এ পাওয়া যাবে। এছাড়া সংশ্লিষ্ট স্কুলের ডিন অফিস ও ইনস্টিটিউটের পরিচালকের অফিস অথবা বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অফিসের একাডেমিক শাখায় যোগাযোগ করে জানা যাবে।

উল্লেখ্য, আগামী ৩, ৪ ও ৫ নভেম্বর ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়:  ১০১৮ ঘণ্টা,  সেপ্টেম্বর ২৯, ২০১৬
এমআরএম/এমজেএফ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।