ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

জাবির বিএনসিসি ক্যাডেটদের পুনর্মিলনী ৪ নভেম্বর

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৮ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০১৬
জাবির বিএনসিসি ক্যাডেটদের পুনর্মিলনী ৪ নভেম্বর

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়: বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) প্লাটুনের দ্বিতীয় পুনর্মিলনী আগামী ৪ নভেম্বর অনুষ্ঠিত হবে।

সোমবার (২৪ অক্টোবর) বিকেলে বিএনসিসি জাবি প্লাটুনের সিইও ও দ্বিতীয় পুনর্মিলনীর আহ্বায়ক মুতাসিম বিল্লাহ বাকী বাংলানিউজকে এ তথ্য জানান।

তিনি জানান, নবীন ও প্রবীণদের মধ্যে সেতুবন্ধন তৈরির লক্ষ্যে এ পুনর্মিলনীর আয়োজন করা হয়েছে। ৪ নভেম্বর সকাল ১০টায় সব ক্যাডেট ও সংশ্লিষ্টদের নিয়ে বর্ণাঢ্য র‌্যালির মাধ্যমে অনুষ্ঠানের উদ্বোধন করা হবে।

পুনর্মিলনীতে প্রধান অতিথি হিসেবে বিশ্ববিদ্যালয় উপাচার্য অধ্যাপক ফারজানা ইসলাম, বিশেষ অতিথি হিসেবে উপ-উপাচার্য অধ্যাপক মো. আবুল হোসেন এবং রমনা রেজিমেন্টের কমান্ডার লেফটেন্যান্ট কর্নেল সালাহউদ্দিন শিকদার উপস্থিত থাকবেন।

সাবেক ও বর্তমান ক্যাডেটরা রেজিস্ট্রেশনের মাধ্যমে এ মিলনমেলায় অংশ নিতে পারবেন।

এ জন্য নবম ব্যাচ থেকে ৩৮তম ব্যাচ পর্যন্ত ৫শ টাকা, ৩৯তম ব্যাচ থেকে ৪১তম ব্যাচ পর্যন্ত ২শ টাকা, এবং ৪২তম ব্যাচ থেকে ৪৫তম ব্যাচ ১শটাকা রেজিস্ট্রেশন ফি ধরা হয়েছে।

সকাল ৮টা থেকে দুপুর ২টা পর্যন্ত অফিস চলাকালীন সময়ে বিএনসিসি জাবি প্লাটুন অফিস থেকে রেজিস্ট্রেশন ফরম পূরণ করা যাবে। রেজিস্ট্রেশন চলবে ২৭ অক্টোবর পর্যন্ত।

বাংলাদেশ সময়: ১৭৫৩ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০১৬
এএ

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।