ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

বেরোবিতে প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার সূচি চূড়ান্ত

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১৪ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০১৬
বেরোবিতে প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার সূচি চূড়ান্ত

ঢাকা: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে ২০১৬-২০১৭ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) ১ম বর্ষের ভর্তি পরীক্ষার তারিখ ও সময়সূচি চূড়ান্ত করা হয়েছে।

বৃহস্পতিবার (২৭ অক্টোবর) বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে এ তথ্য জানানো হয়।

এর আগে উপাচার্য অধ্যাপক ড. এ কে এম নূর-উন-নবীর সভাপতিত্বে অনুষ্ঠিত বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ভর্তি কমিটির সভায় এ সিদ্ধান্ত হয়।
 
রেজিস্ট্রার দপ্তর জানায়, সিদ্ধান্ত অনুযায়ী কলা অনুষদভুক্ত এ-ইউনিটের পরীক্ষা মোট চার শিফটে আগামী ১৩ নভেম্বর সকাল ৯টায়, সকাল সাড়ে ১১টায়, দুপুর ২টায় এবং বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে।

সামাজিক বিজ্ঞান অনুষদভুক্ত বি-ইউনিটের পরীক্ষা মোট চার শিফটে আগামী ১৪ নভেম্বর সকাল ৯টায়, সকাল সাড়ে ১১টায়, দুপুর ২টায় এবং বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে।

বিজনেস স্টাডিজ অনুষদভুক্ত সি- ইউনিটের পরীক্ষা মোট দুই শিফটে আগামী ১৫ নভেম্বর সকাল ৯টায় এবং সকাল সাড়ে ১১টায় অনুষ্ঠিত হবে।
 
বিজ্ঞান অনুষদভুক্ত ডি- ইউনিটের পরীক্ষা মোট তিন শিফটে আগামী ১৬ নভেম্বর সকাল ৯টায়, সকাল সাড়ে ১১টায় এবং দুপুর ২টায় অনুষ্ঠিত হবে।

প্রকৌশল ও প্রযুক্তি অনুষদভুক্ত ই- ইউনিটের পরীক্ষা মোট দুই শিফটে আগামী ১৭ নভেম্বর সকাল ৯টায় এবং সকাল সাড়ে ১১টায় অনুষ্ঠিত হবে।
জীব ও ভূ-বিজ্ঞান অনুষদভুক্ত এফ- ইউনিটের পরীক্ষা মোট দুই শিফটে আগামী ১৭ নভেম্বর দুপুর ২টায় এবং বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে।
 
ভর্তি পরীক্ষার প্রবেশপত্র এবং এই সংক্রান্ত যাবতীয় তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইট (www.brur.ac.bd A_ev http://brur.teletalk.com.bd) থেকে আগামী ৬ নভেম্বর থেকে ডাউনলোড করা যাবে।

বাংলাদেশ সময়: ০৮০৩ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০১৬
আরআইএস/জেএম/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।