ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

রাবির ‘জি’ ইউনিটের ফল প্রকাশ

রাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৪ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০১৬
রাবির ‘জি’ ইউনিটের ফল প্রকাশ

রাবি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) ২০১৬-১৭ শিক্ষাবর্ষের স্নাতক প্রথম বর্ষের ভর্তি পরীক্ষায় কৃষি অনুষদের (জি ইউনিট) ফল প্রকাশ করা হয়েছে।

এতে মেধাক্রম অনুযায়ী ৯৭৭ জন শিক্ষার্থীকে সাক্ষাৎকারের জন্য ডাকা হয়েছে।

শনিবার (২৯ অক্টোবর) বিকেলে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে এ ফল প্রকাশ করা হয়।

কৃষি অনুষদের ডিন অধ্যাপক ড. মো. সাইফুল ইসলাম স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়, ২০ নভেম্বর সকাল সাড়ে ৯টা থেকে দুপুর দেড়টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের কৃষি অনুষদ ভবনে উত্তীর্ণ শিক্ষার্থীদের সাক্ষাৎকার নেওয়া হবে। এসময় যারা উপস্থিত হতে পারবে না তাদের ভর্তি যোগ্যতা বাতিল বলে গণ্য হবে।

সাক্ষাৎকারের সময় শিক্ষার্থীদের এসএসসি ও এইচএসসি বা সমমান পরীক্ষার নম্বরপত্র ও রেজিস্ট্রেশন কার্ডের মূল কপি এবং ভর্তি পরীক্ষার হলে পরিদর্শক স্বাক্ষরিত প্রবেশপত্রের মূল কপি নিয়ে আসতে হবে।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, সাক্ষাৎকারের জন্য নির্বাচিত প্রার্থীদের আগামী ১৯ নভেম্বরের মধ্যে অনলাইনে বিভাগ পছন্দক্রম ফরম পূরণ করতে হবে। পূরণকৃত বিভাগ পছন্দক্রম ফরমের প্রিন্টকপি নির্ধারিত স্থানে স্বাক্ষর করে সাক্ষাৎকার বোর্ডে জমা দিতে হবে।

সাক্ষাৎকারের পর ভর্তির জন্য চূড়ান্ত মেধা তালিকা ও অপেক্ষমান তালিকা আগামী ২৩ নভেম্বর কৃষি অনুষদের নোটিশ বোর্ডে ও বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশ করা হবে।

এ বছর জি ইউনিটে ২১২ সিটের বিপরীতে ১৩ হাজার ৯২৬ শিক্ষার্থী ভর্তি পরীক্ষায় অংশ নেয়।

বাংলাদেশ সময়: ১৬২০ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০১৬
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।