ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

সংবাদ প্রকাশে ঠিক হলো শাবিপ্রবি’র ‘বিশ্ববিদ্যায়ল’

শাবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৭ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৬
সংবাদ প্রকাশে ঠিক হলো শাবিপ্রবি’র ‘বিশ্ববিদ্যায়ল’

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি) ক্যাম্পাসের প্রধান ফটকে বিশ্ববিদ্যালয় বানানের ভুল নিয়ে বাংলানিউজে সংবাদ প্রকাশের একদিনের মাথায় তা সংশোধন করা হয়েছে। 

শাবিপ্রবি: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি) ক্যাম্পাসের প্রধান ফটকে বিশ্ববিদ্যালয় বানানের ভুল নিয়ে বাংলানিউজে সংবাদ প্রকাশের একদিনের মাথায় তা সংশোধন করা হয়েছে।  

মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) ‘শাবিপ্রবিতে বিশ্ববিদ্যালয় হলো বিশ্ববিদ্যায়ল’ শিরোনামে সংবাদ প্রকাশের পর টনক নড়ে কর্তৃপক্ষের।

সামাজিক যোগাযোগমাধ্যমে ছাত্র-ছাত্রী ছাউনিতে ভুল নামের বিষয়টি শেয়ার করার পর তা ক্যাম্পাসে আলোচনার বিষয় হয়ে ওঠে। বিষয়টি নিয়ে সংবাদ প্রকাশ করে বাংলানিউজ। একটি বেসরকারি স্টিল কোম্পানি প্রধান ফটকে বিশ্ববিদ্যালয় শব্দটি ভুল করে ‘বিশ্ববিদ্যায়ল’ লেখে।

সংবাদ প্রকাশের পর মঙ্গলবার রাতেই ফটক থেকে আগের সাইনবোর্ডটি সরিয়ে নতুন সাইনবোর্ড স্থাপন করা হয়।

এর আগে ভুল বানানের বিষয়ে জানতে চাইলে রেজিস্ট্রার ইশফাকুল হোসেন বাংলানিউজকে বলেন, খোঁজ খবর নিয়ে বিষয়টি সমাধানে অবশ্যই ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৮১৪ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৬
এসএস/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।