ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

মেঘনা গ্রুপের পক্ষ থেকে জবি পেল বাস ও মাইক্রোবাস

জবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৭ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৬
মেঘনা গ্রুপের পক্ষ থেকে জবি পেল বাস ও মাইক্রোবাস

জগন্নাথ বিশ্ববিদ্যালয়কে (জবি) মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের পক্ষ থেকে উপহার হিসেবে দু’টি বাস ও দু’টি মাইক্রোবাস দেওয়া হয়েছে। মঙ্গলবার (২২ নভেম্বর) বেলা ১২টায় এ উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের ভাস্কর্য চত্বরে বাস ও মাইক্রোবাসের চাবি হস্তান্তর করা হয়।

জগন্নাথ বিশ্ববিদ্যালয়: জগন্নাথ বিশ্ববিদ্যালয়কে (জবি) মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের পক্ষ থেকে উপহার হিসেবে দু’টি বাস ও দু’টি মাইক্রোবাস দেওয়া হয়েছে।

মঙ্গলবার (২২ নভেম্বর) বেলা ১২টায় এ উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের ভাস্কর্য চত্বরে বাস ও মাইক্রোবাসের চাবি হস্তান্তর করা হয়।

এ সময় জবি  উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজকে ধন্যবাদ জানিয়ে বলেন, জগন্নাথ বিশ্ববিদ্যালয়কে গাড়িগুলো দেওয়ার মাধ্যমে মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের মাঝে অটুট বন্ধন সৃষ্টি হয়েছে। বাস ও মাইক্রোবাস পাওয়ার কারণে বিশ্ববিদ্যালয়ের পরিবহন সমস্যা অনেকাংশে হ্রাস পাবে।

তিনি বলেন, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের পরিবহন ও আবাসন সমস্যাসহ অন্যান্য যে সকল সমস্যা বিদ্যমান রয়েছে তা সরকার এবং বৃহৎ প্রতিষ্ঠানসহ সকলের সার্বিক সহযোগিতায় লাঘব করা সম্ভব হবে।

গাড়ি হস্তান্তর অনুষ্ঠানে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী মো. ওহিদুজ্জামানের সঞ্চালনায় বক্তব্য রাখেন- মেঘনা গ্রুপের চেয়ারম্যান ও ম্যানেজিং ডিরেক্টর চেয়ারম্যান মোস্তফা কামাল, এক্সিকিউটিভ ডিরেক্টর আসিফ ইকবাল, ব্যবসায় শিক্ষা অনুষদের ডিন অধ্যাপক ড. মনিরুজ্জামান, একাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মো. আলী নূর, জগন্নাথ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. কাজী সাইফুদ্দীন, সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মো. নূরে আলম আব্দুল্লাহ প্রমুখ।

এ সময় মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের ডিরেক্টর তানভীর কামাল, বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের ডিন, বিভাগের চেয়ারম্যান, পরিবহন প্রশাসক, শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬২৪ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৬
ডিআর/জিপি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।