ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

শিক্ষা

জাবিতে প্রথম বর্ষের ভর্তি কার্যক্রম স্থগিত

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৫ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০১৬
জাবিতে প্রথম বর্ষের ভর্তি কার্যক্রম স্থগিত

প্রগতিশীল ছাত্র জোটের আন্দোলনের মুখে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) ২০১৬-১৭ শিক্ষাবর্ষে প্রথম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণিতে ভর্তি কার্যক্রম স্থগিত করা হয়েছে।

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়: প্রগতিশীল ছাত্র জোটের আন্দোলনের মুখে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) ২০১৬-১৭ শিক্ষাবর্ষে প্রথম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণিতে ভর্তি কার্যক্রম স্থগিত করা হয়েছে।

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টায় এক প্রেস বিজ্ঞপ্তিতে তথ্য জানানো হয়।

এতে বলা হয়েছে, ৮ ডিসেম্বর (বৃহস্পতিবার) থেকে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ২০১৬-২০১৭ শিক্ষাবর্ষের প্রথমবর্ষ স্নাতক (সম্মান) শ্রেণির ভর্তি কার্যক্রম শুরু করার পূর্ব নির্ধারিত তারিখ থাকলেও বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ অনিবার্য কারণে ভর্তির সকল কার্যক্রম স্থগিত ঘোষণা করেছেন। ভর্তির সময়সূচী পরে জানানো হবে।

উল্লেখ্য, বিভাগ উন্নয়ন ফি বাতিলের দাবিতে পূর্ব ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে ব্যাংক অবরোধ করে প্রগতিশীল ছাত্র জোট। তাদের দাবির প্রেক্ষিতে ভর্তি কার্যক্রম স্থগিত করে বিশ্ববিদ্যালয় প্রশাসন।  

বাংলাদেশ সময়: ১৯১৪ ঘন্টা,  ডিসেম্বর ৮, ২০১৬
আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।