ঢাকা, রবিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

শিক্ষা

ইবি’র ই, এফ ইউনিটের ভর্তি ফল প্রকাশ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৬ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০১৬
ইবি’র ই, এফ ইউনিটের ভর্তি ফল প্রকাশ

ইসলামী বিশ্ববিদ্যালয়ে ২০১৬-১৭ শিক্ষাবর্ষের ১ম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণিতে ‘ই’ এবং ‘এফ’ ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশিত হয়েছে। বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.iu.ac.bd -এ ফল জানা যাচ্ছে।

কুষ্টিয়া: ইসলামী বিশ্ববিদ্যালয়ে ২০১৬-১৭ শিক্ষাবর্ষের ১ম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণিতে ‘ই’ এবং ‘এফ’ ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশিত হয়েছে। বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.iu.ac.bd -এ ফল জানা যাচ্ছে।

সংবাদবিজ্ঞপ্তিতে জানানো হয়, বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) বিকেল ৫টা ১০মিনিটে ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোঃ হারুন-উর-রশিদ আসকারীর হাতে আনুষ্ঠানিকভাবে পরীক্ষার ফল তুলে দেওয়ার পর তা প্রকাশ করা হয়।

‘ই’ ইউনিটের সমন্বয়কারী অধ্যাপক ড. মোঃ মনজারুল আলমের নেতৃত্বে ভর্তি পরীক্ষা সমন্বয় কমিটির সদস্য সহযোগী অধ্যাপক মুহাঃ শরিফুল ইসলাম এবং সহযোগী অধ্যাপক মোঃ নজরুল ইসলাম এই ফল হস্তান্তর করেন।

‘এফ’ ইউনিটের সমন্বয়কারী সহকারী অধ্যাপক মোঃ নুরুল ইসলাম-এর নেতৃত্বে পরীক্ষা সমন্বয় কমিটির সদস্য সহযোগী অধ্যাপক মোঃ মিজানুর রহমান এবং সহকারী অধ্যাপক মোঃ আলতাফ হোসেন ফল তুলে দেন।

এ সময় রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এস.এম. আব্দুল লতিফ অন্যরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ৭ ডিসেম্বর ‘ই’ এবং ‘এফ’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। ই ইউনিটের পরীক্ষায় ১৩৫ টি আসনের বিপরীতে ১২,৩৯১ টি আবেদন এবং ‘এফ’ ইউনিটের ১০০ টি আসনের বিপরীতে ২,৯৪৪ টি আবেদনপত্র জমা পড়ে।

পরীক্ষায় শতকরা ৭৩.৫ জন পরীক্ষার্থী উপস্থিত ছিল। পাস করেছে শতকরা ৩৪.৫৪ জন।

বাংলাদেশ সময় ১১৩০ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০১৬
এমএমকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।