ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

জবিতে উত্তীর্ণদের সাক্ষাতের তারিখ ঘোষণা

জবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৭ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৬
জবিতে উত্তীর্ণদের সাক্ষাতের তারিখ ঘোষণা

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ২০১৬-১৭ শিক্ষাবর্ষের ১ম বর্ষ ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ ‘বি’, ‘সি’, ‘ডি’ ও ‘ই’ ইউনিটের শিক্ষার্থীদের সাক্ষাৎকারের তারিখ ঘোষণা করা হয়েছে।

জবি: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ২০১৬-১৭ শিক্ষাবর্ষের ১ম বর্ষ ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ ‘বি’, ‘সি’, ‘ডি’ ও ‘ই’ ইউনিটের শিক্ষার্থীদের সাক্ষাৎকারের তারিখ ঘোষণা করা হয়েছে।

সোমবার (২৬ ডিসেম্বর) বিশ্ববিদ্যালয়ের গণসংযোগ কার্যালয় থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

স্নাতক (সম্মান) শ্রেণির ‘বি’ ও ‘ই’ ইউনিটের ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের সাক্ষাৎকার আগামী বুধবার (২৮ ডিসেম্বর) বিশ্ববিদ্যালয়ের ভাষা শহীদ রফিক ভবনে অনুষ্ঠিত হবে।

‘সি’ ইউনিটের কোটায় উত্তীর্ণ শিক্ষার্থীদের সাক্ষাৎকার মঙ্গলবার (২৭ ডিসেম্বর) সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের কনফারেন্স রুমে অনুষ্ঠিত হবে, জানানো হয় বিজ্ঞপ্তিতে।

অন্যদিকে ‘ডি’ ইউনিটের কোটায় উত্তীর্ণ শিক্ষার্থীদের অপেক্ষমাণ তালিকা প্রকাশ করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ কোটায় অপেক্ষমাণ তালিকা থেকে মনোনীত শিক্ষার্থীদের সাক্ষাৎকার আগামী বছরের ২ জানুয়ারি সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত সামাজিকবিজ্ঞান অনুষদের ডিন’র কার্যালয়ে অনুষ্ঠিত হবে।

ভর্তিচ্ছু শিক্ষার্থীদের ভর্তি পরীক্ষার মূল প্রবেশপত্র, কোটার স্বপক্ষে প্রয়োজনীয় মূল কাগজপত্র/সনদপত্র সঙ্গে আনতে বলেছে কর্তৃপক্ষ। নির্ধারিত সময়ে উপস্থিত হতে ব্যর্থ হলে পরবর্তীতে সাক্ষাৎকারের সুযোগ দেওয়া হবে না বলে উল্লেখ করা হয় বিজ্ঞপ্তিতে।

এ সংক্রান্ত বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইটে (www.jnu.ac.bd) পাওয়া যাবে।

বাংলাদেশ সময়: ০১০৫ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৬
ডিআর/এটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।