ঢাকা, মঙ্গলবার, ৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ মে ২০২২, ১৫ শাওয়াল ১৪৪৩

শিক্ষা

সশরীরেই পরীক্ষা নেবে জগন্নাথ বিশ্ববিদ্যালয় 

জবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৪ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২২
সশরীরেই পরীক্ষা নেবে জগন্নাথ বিশ্ববিদ্যালয় 

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি): জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) বিভিন্ন বিভাগে চলমান সেমিস্টার পরীক্ষা সশরীরে স্বাস্থ্যবিধি মেনে নেওয়া যাবে।

শুক্রবার (২১জানুয়ারি) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী মো. ওহিদুজ্জামান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

 

বিজ্ঞপ্তিতে বলা হয়, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মন্ত্রিপরিষদ বিভাগ, জেলা ও মাঠ প্রশাসন অধিশাখা থেকে জারি করা বিজ্ঞপ্তির পরিপ্রেক্ষিতে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সশরীরে শিক্ষা কার্যক্রম ২১ জানুয়ারি থেকে ৬ ফেব্রুয়ারি পর্যন্ত বন্ধ থাকবে।  

তবে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের যেসব বিভাগে পরীক্ষা চলমান আছে, সে সমস্ত পরীক্ষা সংশ্লিষ্ট বিভাগীয় চেয়ারম্যান ও অনুষদের ডিনরা আলোচনা সাপেক্ষে সশরীরে স্বাস্থ্যবিধি অনুসরণ করে নিতে পারবেন।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, অনলাইনে শিক্ষা কার্যক্রম সংশ্লিষ্ট শিক্ষক-শিক্ষার্থীদের পারস্পারিক সহযোগিতায় অব্যাহত থাকবে।

প্রসঙ্গত, দেশে করোনা সংক্রমণ বাড়তে থাকায় স্কুল, কলেজ ও সমমানের শিক্ষাপ্রতিষ্ঠানগুলো দুই সপ্তাহের জন্য বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে সরকার। এর পরিপ্রেক্ষিতে শুক্রবার এক জরুরি মিটিংয়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয়েও দুই সপ্তাহের জন্য সশরীরে ক্লাস বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়।  

বাংলাদেশ সময়: ১৯৪৪ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২২
জেএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa