ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

শিক্ষা

জাবি আইএসএর নতুন কমিটি গঠন

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৯ ঘণ্টা, মার্চ ২১, ২০২২
জাবি আইএসএর নতুন কমিটি গঠন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি): জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) ইন্ডিজেনিয়াস স্টুডেন্টস অ্যাসোসিয়েশনের (আইএসএ) কার্যনির্বাহী কমিটি- ২০২২ গঠন করা হয়েছে। এতে রাম খুম লিয়ান মংপা বমকে সভাপতি ও কল্যাণী চাকমাকে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়।

রোববার (২০ মার্চ) এক প্রেসবিজ্ঞপ্তিতে কমিটি ঘোষণা করা হয়।

নতুন এই কমিটিতে সহ-সভাপতি হিসেবে অলয় জ্যোতি চাকমা, বিজয় খিয়াং, উদয় হাজং, হিতৈষী তালুকদার ও বিশ্বজিৎ পাহান এবং যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে নিপুন ত্রিপুরা, অংশেনু মারমা, রিতাশ্রী হাজং, লাল ডেভিড বম ও উ থোওয়ং রাখাইনকে নির্বাচিত করা হয়।

এছাড়া কেনেডি সিংহ, থিনজ্য রাখাইন, সিলছি মৃ ও পূর্বা দ্রংকে সাংগঠনিক সম্পাদক হিসেবে মনোনীত করা হয়েছে।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- এলিজা পাংখুয়া (কোষাধ্যক্ষ), আরনল্ড দ্রং (সহ-কোষাধ্যক্ষ),পূর্ণ তঞ্চগ্যা (প্রচার সম্পাদক), মিত্র দেওয়ান (উপ-প্রচার সম্পাদক), সিনথিয়া মাজি (দপ্তর সম্পাদক), হ্রু মুই সাং (উপদপ্তর সম্পাদক), ম্যানথাপ ম্রো (ক্রীড়া সম্পাদক), প্রত্যাশা ত্রিপুরা (উপ-ক্রীড়া সম্পাদক), ইগিমি চাকমা (সাংস্কৃতিক সম্পাদক), জয়ন্ত ত্রিপুরা (উপ-সাংস্কৃতিক সম্পাদক), সুলগ্না দেওয়ান (ভর্তি বিষয়ক সম্পাদক)।

এছাড়া কমিটির কার্যকরী সদস্যদের মধ্যে রয়েছেন টুটুল তঞ্চগ্যা, উসাইথিং মারমা, পংকজ ককশি, পুলস্ত উরাও, শ্রাবস্তী চাকমা, আরশি চাকমা, ও মৃত্তিকা চাম্বুগং।

বাংলাদেশ সময়: ১৯৪৭ ঘণ্টা, মার্চ ২১, ২০২২
এএটি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।