ঢাকা, শনিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ মে ২০২৪, ১৬ জিলকদ ১৪৪৫

শিক্ষা

সব ক্রীড়া প্রতিযোগিতা হবে নতুন ক্যাম্পাসের মাঠে: জবি উপাচার্য 

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৯ ঘণ্টা, মার্চ ২৫, ২০২২
সব ক্রীড়া প্রতিযোগিতা হবে নতুন ক্যাম্পাসের মাঠে: জবি উপাচার্য 

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি): বিশ্ববিদ্যালয় হিসেবে প্রতিষ্ঠার আগে ও পরে সবসময় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠ কিংবা বর্তমান ক্যাম্পাসে অনুষ্ঠিত হতো। তবে এর পরে সব ক্রিড়া প্রতিযোগিতা বিশ্ববিদ্যালয়ের নতুন ক্যাম্পাসে অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন জবি উপাচার্য অধ্যাপক ড. ইমদাদুল হক।

 

বৃহস্পতিবার (২৪ মার্চ) দুপুরে বিশ্ববিদ্যালয়ের মুজিব মঞ্চে ৪র্থ আন্তঃবিভাগ ভলিবল প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

জবি উপাচার্য বলেন, অনেক দিন পর শিক্ষার্থীদের খেলার মাঠে ফিরে আসায় আনন্দঘন পরিবেশ সৃষ্টি হয়েছে। এবারের আন্তঃবিভাগ ভলিবল টুর্নামেন্টের মধ্য দিয়ে বর্তমান ক্যম্পাসে বিশ্ববিদ্যালয়ের আয়োজনে ক্রীড়া প্রতিযোগিতা শেষ হচ্ছে। আগামীতে সব ধরনের ক্রিড়া প্রতিযোগিতা  কেরানীগঞ্জে বিশ্ববিদ্যালয়ের নতুন ক্যাম্পাসে অনুষ্ঠিত হবে।

কোষাধ্যক্ষ ও ক্রীড়া কমিটির আহ্বায়ক অধ্যাপক ড. কামালউদ্দীন আহমেদ বলেন, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ী হচ্ছে। যার মাধ্যমে আমাদের বিশ্ববিদ্যালয়ের নাম আরও উজ্জ্বল হচ্ছে। ক্রীড়া প্রতিযোগিতাসহ সব ইতিবাচক কাজে আমরা শিক্ষার্থীদের পাশে থেকে সহযোগিতা করে যাব।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে, ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক ড. আইনুল ইসলাম, প্রক্টর অধ্যাপক ড. মোস্তফা কামাল, ভূগোল ও পরিবেশ বিভাগের অধ্যাপক ড. মনিরুজ্জামান বক্তব্য রাখেন।  

এ সময় বিভিন্ন বিভাগের শিক্ষক,  ভলিবল টিমের ম্যানেজার ও খেলোয়াড়রা উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১০৩৬ ঘণ্টা, মার্চ ২৫, ২০২২ 
এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

শিক্ষা এর সর্বশেষ