ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

কেসিসি মেয়রের সুস্থতা কামনায় নর্থ ওয়েস্টার্ন ইউনিভার্সিটিতে দোয়া

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪২ ঘণ্টা, মে ১০, ২০২২
কেসিসি মেয়রের সুস্থতা কামনায় নর্থ ওয়েস্টার্ন ইউনিভার্সিটিতে দোয়া

খুলনা: খুলনা সিটি করপোরেশনের (কেসিসি) মেয়র ও নর্থ ওয়েস্টার্ন ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান তালুকদার আব্দুল খালেক গুরুতর অসুস্থ হয়ে ঢাকার সিএমএইচে চিকিৎসাধীন রয়েছেন।

তার আশু সুস্থতা কামনায় নর্থ ওয়েস্টার্ন ইউনিভার্সিটির পক্ষ থেকে মঙ্গলবার (১০ মে) দুপুর ১২টায় বিশ্ববিদ্যালয়ের মিলনায়তনে পবিত্র কোরআন খতম ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নর্থ ওয়েস্টার্ন ইউনিভার্সিটির ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো. বজলার রহমান। দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের সদস্য সৈয়দ মোহাম্মদ ওবায়দুল্লাহ রিপন, ট্রেজারার প্রফেসর সুধীর কুমার পাল, সায়েন্স অ্যান্ড টেকনোলজি ফ্যাকাল্টির ডিন প্রফেসর ড. মো. নওশের আলী মোড়ল, লিবারেল অব আর্টস অ্যান্ড হিউম্যান সায়েন্স ফ্যাকাল্টির ডিন প্রফেসর ড. গাজী আব্দুল্লা হেল বাকী, রেজিস্ট্রার মুহম্মদ শরিফুল ইসলাম, পরীক্ষা নিয়ন্ত্রক প্রফেসর ড. নাসিম আহমেদ, প্রক্টর শেখ মাহরুফুর রহমান, বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধানরা প্রমুখ।  

এছাড়া উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর, শিক্ষার্থী, শিক্ষকমণ্ডলী ও কর্মকর্তা-কর্মচারীরা।  

দোয়া পরিচালনা করেন বায়তুন নূর জামে মসজিদের খতিব মাওলানা আব্দুল মোমিন নোমানী।

বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা, মে ১০, ২০২২
এমআরএম/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।