ঢাকা, রবিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

শিক্ষা

‘হতাশ নয়, নিজেকে স্পেশাল করে গড়ে তুলতে হবে’

ইবি করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০০ ঘণ্টা, মে ৩১, ২০২২
‘হতাশ নয়, নিজেকে স্পেশাল করে গড়ে তুলতে হবে’

ইবি: ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) আত্মহত্যা ও মাদক প্রতিরোধে সচেতনতামূলক ক্যাম্পেইন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।  

মঙ্গলবার (৩১ মে) সকাল ১১টার দিকে বিশ্ববিদ্যালয়ের ডায়না চত্বরে এটি অনুষ্ঠিত হয়।

 

বিশ্ববিদ্যালয়ের ল’ এওয়্যারনেস অ্যান্ড এনলাইটেন্ড সোসাইটির আয়োজন করে। সংগঠনের সহ-সভাপতি এস এ এইচ ওয়ালিউল্লাহর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আইন বিভাগের অধ্যাপক ড. রেহেনা পারভীন।

শিক্ষার্থীদের উদ্দেশ্যে ড. রেহেনা পারভীন বলেন, সৃষ্টিকর্তা প্রত্যেককে আলাদা আলাদা যোগ্যতা দিয়ে পৃথিবীতে পাঠিয়েছেন। আপনি কখনোই নিজেকে ছোট মনে করবেন না। আপনি মনে করবেন, আপনি একজন বিশ্ববিদ্যালয়ের ছাত্র, আপনার অবশ্যই যোগ্যতা আছে। হতাশা থেকেই মানুষ আত্মহত্যা ও মাদকের দিকে ঝুঁকে। এজন্য হতাশাগ্রস্ত না হয়ে নিজেদের জীবনটাকে স্পেশালভাবে গড়ে তুলতে হবে। ’

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সহকারী প্রক্টর ও আল-ফিকহ অ্যান্ড লিগ্যাল স্টাডিজ বিভাগের সহযোগী অধ্যাপক ড. আমজাদ হোসেন এবং ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের সহকারী অধ্যাপক শাম্মী আক্তার।

সংগঠনটির দপ্তর সম্পাদক মোছাদ্দেক হোসেন ও অর্থ সম্পাদক ফয়সাল আহমেদের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক আনিছুর রহমান চৌধুরী। এছাড়াও অনুষ্ঠানে ঐক্যমঞ্চের সভাপতি আখতার হোসেন আজাদসহ বিশ্ববিদ্যালয়ের শতাধিক শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৫৫৮ ঘণ্টা, মে ৩১, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।