ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

শিক্ষা

‘বিশ্ববিদ্যালয়ের সময় জীবনের শ্রেষ্ঠ সময়’

ইবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৫ ঘণ্টা, মে ৩১, ২০২২
‘বিশ্ববিদ্যালয়ের সময় জীবনের শ্রেষ্ঠ সময়’ বক্তব্য দিচ্ছেন ইবি উপাচার্য অধ্যাপক ড শেখ আবদুস সালাম

ইবি (কুষ্টিয়া): শিক্ষার্থীদের উদ্দেশ্যে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) উপাচার্য অধ্যাপক ড শেখ আবদুস সালাম বলেছেন, বিশ্ববিদ্যালয়ে এখন যে সময়টা তোমরা অতিবাহিত করছো, তা তোমাদের জীবনের শ্রেষ্ঠ সময়। অপার সম্ভাবনা বিকাশের জন্য তোমাদের এখনই প্রস্তুত হওয়ার সময়।

মঙ্গলবার (৩১ মে) দুপুরে বিশ্ববিদ্যালয়ের টিএসসিসির ১১৬ নম্বর কক্ষে খুলনা জেলা ছাত্র কল্যাণ সমিতি আয়োজিত নবীনবরণ ও বিদায় সংবর্ধনা ২০২২ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।  

এ সময় উপাচার্য আরও বলেন, স্বপ্নকে বাস্তব রূপ দেওয়ার জন্য তোমরা তোমাদের সময়কে কাজে লাগাও। পদ্মা সেতু আমাদের দীর্ঘ দিনের স্বপ্ন ছিল। কিন্তু জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সেই স্বপ্নের সেতু এখন দৃশ্যমান হয়েছে। আন্তরিক ইচ্ছা, প্রচেষ্টা এবং প্রতিজ্ঞা থাকলে তোমরাও বিভিন্ন ক্ষেত্রে কৃতিত্ব অর্জন করে এই বিশ্ববিদ্যালয় এবং তোমাদের এলাকার মুখ উজ্জ্বল করতে সক্ষম হবে।



খুলনা জেলা ছাত্র কল্যাণ সমিতির সভাপতি মো. আরিফুজ্জামানের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের অধ্যাপক ড. আব্দুল গফুর গাজী ও আল-কোরআন অ্যান্ড ইসলামিক স্টাডিজ বিভাগের অধ্যাপক ড. আমিনুল প্রমুখ।

অনুষ্ঠানটির সঞ্চালনা করেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ফারজানা ইসলাম মাহী এবং ফেরদাউস আহমেদ প্রান্ত।

বাংলাদেশ সময়: ১৯৩৫ ঘণ্টা, মে ৩১, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।