ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

শিক্ষা

শাবিপ্রবিতে ফরিদপুর অ্যাসোসিয়েশনের সভাপতি তানভীর, সম্পাদক নাহিদ 

শাবিপ্রবি করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৯ ঘণ্টা, জুন ১, ২০২২
শাবিপ্রবিতে ফরিদপুর অ্যাসোসিয়েশনের সভাপতি তানভীর, সম্পাদক নাহিদ 

শাবিপ্রবি (সিলেট): শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) অধ্যায়নরত ফরিদপুর জেলার শিক্ষার্থীদের সংগঠন ফরিদপুর অ্যাসোসিয়েশনের নতুন কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে অর্থনীতি বিভাগের ২০১৭-১৮ সেশনের শিক্ষার্থী তানভীর আহম্মেদকে সভাপতি এবং বাংলা বিভাগের একই বর্ষের মুহাম্মদ নাহিদ হাসানকে সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করা হয়েছে।

বুধবার (১ জুন) সকালে বিষয়টি নিশ্চিত করেন সংগঠনের নতুন সভাপতি তানভীর আহম্মেদ।

কমিটিতে মনোনীত অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি সৌরভ সাহা, গৌরভ  সাহা, সহ-সাধারণ সম্পাদক রবিউল ইসলাম কিরণ, সুব্রত বাড়ৈ, যুগ্ম সাধারণ সম্পাদক আলামিন মৃধা, কোষাধ্যক্ষ রুদ্র প্রসাদ গায়েন, সহ-কোষাধ্যক্ষ সোহাগ, শিফাত, সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির রিফাত, সহ সাংগঠনিক সম্পাদক রমজান হোসাইন রনি, ইভেন্ট ব্যবস্থাপনা সম্পাদক ফাতেমা আক্তার তমা, সহ-ইভেন্ট ব্যবস্থাপনা সম্পাদক রিজওয়ান হোসাইন নাইম।  

এছাড়াও সাহিত্য সম্পাদক সাগর সাব্বির, সহ-সাহিত্য সম্পাদক মো. আকিব খান, গণযোগাযোগ সম্পাদক শাহিন, সহ-গণযোগাযোগ সম্পাদক বাহাউদ্দীন, দপ্তর সম্পাদক রাকিব, সহ-দপ্তর সম্পাদক সাজ্জাদ আশরাফ খান রক্তিম, আইটি ও ডিজাইন সম্পাদক, সহ-আইটি ও ডিজাইন সম্পাদক জায়েদ ইবনে রাজ, ক্রীড়া সম্পাদক সাইফুল, প্রচার সম্পাদক মোতাহার হোসেন ও সহ-প্রচার সম্পাদক মুরাদ।  

বাংলাদেশ সময়: ১১০৬ ঘণ্টা, জুন ০১, ২০২২
এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।