ঢাকা, মঙ্গলবার, ২৫ শ্রাবণ ১৪২৯, ০৯ আগস্ট ২০২২, ১০ মহররম ১৪৪৪

শিক্ষা

ঢাবির এসএম হল শাখা ছাত্রলীগ নেতাদের বিরুদ্ধে চাঁদা দাবির অভিযোগ

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৭ ঘণ্টা, জুলাই ৫, ২০২২
ঢাবির এসএম হল শাখা ছাত্রলীগ নেতাদের বিরুদ্ধে চাঁদা দাবির অভিযোগ

ঢাকা বিশ্ববিদ্যালয় : আর চারদিন পর মুসলমানদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব ঈদুল আযহা। এ উপলক্ষে চাঁদা দাবির অভিযোগ উঠেছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) সলিমুল্লাহ মুসলিম হল শাখা ছাত্রলীগের সভাপতি-সাধারণ সম্পাদকের বিরুদ্ধে।

অবশ্য, এ ঘটনায় জড়িত নন বলে দাবি করেছেন তারা।

ঢাবি এলাকার পলাশী বাজারের এক জুস ব্যবসায়ী সলিমুল্লাহ মুসলিম হল শাখা ছাত্রলীগের সভাপতি তানভীর সিকদার ও সাধারণ সম্পাদক মিশাত সরকারের বিরুদ্ধে চাঁদা দাবির এ অভিযোগ তোলেন।

পলাশী বাজার ও হল শাখা ছাত্রলীগ সূত্রে জানা গেছে, সোমবার (৪ জুলাই) রাতে পলাশী বাজারের জুস ব্যবসায়ী ইকবালের কাছে তানভীর ও মিশাতের পক্ষে তিনজন গিয়ে ১ লাখ টাকা চাঁদা দাবি করেন। পরে ব্যবসায়ী ইকবাল ছাত্রলীগের এক সাবেক নেতাকে বিষয়টি জানালে ওই তিনজন টাকা না নিয়ে ফিরে যান।

ইকবাল জানান, এসএম হল শাখা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক ঈদ উপলক্ষে আমার কাছে এক লাখ টাকা দাবি করেন। টাকা নিতে যারা আসেন, ৮০ হাজার দিলেই হবে বলে জানান। কিন্তু তিনি টাকা দেননি।

জানতে চাইলে এসএম হল শাখা ছাত্রলীগের সভাপতি তানভীর সিকদার বাংলানিউজকে বলেন, আমরা কোনো ধরনের চাঁদা দাবি করিনি। আমাদের অনেক প্রতিপক্ষ আছে যারা আমাদের হেয় প্রতিপন্ন করতে চায়।

যারা চাঁদা দাবির এ অভিযোগ তুলেছেন, তাদের প্রতি প্রমাণ দেওয়ার আহ্বানও জানান তানভীর। এ সময় তিনি দাবি করে বলেন, আমরা এ ধরনের কোনো ঘটনার সঙ্গে জড়িত নই।

বাংলাদেশ সময় : ১৭২৮ ঘণ্টা, জুলাই ৫, ২০২২
এসকেবি/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa