ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

ছাত্রী হলের সামনে থেকে লেগুনা -রিকশা স্ট্যান্ড উচ্ছেদের দাবি

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৯ ঘণ্টা, আগস্ট ২, ২০২২
ছাত্রী হলের সামনে থেকে লেগুনা -রিকশা স্ট্যান্ড উচ্ছেদের দাবি

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি): জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ছাত্রী হলের সামনে থেকে অবৈধ লেগুনা ও রিকশা স্ট্যান্ড উচ্ছেদের দাবি জানিয়েছেন শিক্ষার্থীরা।

সোমবার (১ আগস্ট) বিকেলে ছাত্রী হলের সামনে থেকে অবৈধ লেগুনা ও রিকশা স্ট্যান্ড উচ্ছেদের জন্য উপাচার্যের কাছে স্মারকলিপি দিয়েছেন মৈত্রী বাড়ৈ নামে জবি ছাত্রী হলের এক শিক্ষার্থী।

এ বিষয়ে মৈত্রী বাড়ৈ জানান, ক্যাম্পাসে আসা-যাওয়ার পথে আমাদের হলের সামনে থেকে শুরু করে ক্যাম্পাসের গেট পর্যন্ত অবৈধভাবে রিকশা ও লেগুনা স্ট্যান্ড করা থাকে। এ যানবাহন গুলোতে অবস্থান করে বিকৃত মস্তিষ্কের মাদকাশক্ত যুবকরা। বিশ্ববিদ্যালয়ে যাওয়া-আসার পথে তারা আমাদের বিভিন্নভাবে বিভিন্ন রকম কুরুচিপূর্ণ মন্তব্য ও বিভিন্ন অঙ্গভঙ্গি প্রদর্শন করে। যা আমাদের প্রচণ্ড মানসিক চাপ সৃষ্টি করে স্বাভাবিক জীবন চরমভাবে ব্যাহত করে। এর ফলে আমাদের জীবনের নিরাপত্তা হুমকির মুখে। আমরা চাই আমাদের হলের গেট যেন দ্রুত নির্মাণ করা হয়।

ভিসি স্যার এ বিষয়ে শিক্ষার্থীদের মতামতকে সমর্থন করেছেন এবং বিষয়টি খতিয়ে দেখার জন্য পুলিশের ওপর দায়িত্ব দিয়েছেন বলেও জানান মৈত্রী বাড়ৈ।

বাংলাদেশ সময়: ১২৩৯ ঘণ্টা, আগস্ট ০২, ২০২২
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।