ঢাকা, সোমবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

ঢাবিতে শেখ রাসেলের ম্যুরালে শ্রদ্ধা

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪০ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২২
ঢাবিতে শেখ রাসেলের ম্যুরালে শ্রদ্ধা

ঢাকা বিশ্ববিদ্যালয়: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সর্বকনিষ্ঠ পুত্র শহিদ শেখ রাসেলের ৫৮তম জন্মবার্ষিকী উপলক্ষে তার ম্যুরালে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন বিশিষ্টজনরা।

মঙ্গলবার (১৮ অক্টোবর) সকালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইউনিভার্সিটি ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে স্থাপিত শহিদ শেখ রাসেলের ম্যুরালে এ শ্রদ্ধা জানান শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি, ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান ও শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল।

উপাচার্যের বাসভবন সংলগ্ন স্মৃতি চিরন্তন চত্বর থেকে উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামানের নেতৃত্বে ডিন, প্রাধ্যক্ষ ও ওয়ার্ডেন, চেয়ারম্যান, পরিচালক, শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীরা এবং বিভিন্ন প্রতিষ্ঠান ও সংগঠনের নেতৃরা র‌্যালি করে ম্যুরাল-স্থলে আসেন।  

ছাত্রলীগের ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন হল ইউনিটের নেতাকর্মীরা বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি সনজিত চন্দ্র দাস ও সাদ্দাম হোসেনের নেতৃত্বে শেখ রাসেলের ম্যুরালে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

বাংলাদেশ সময়: ১২৩৮ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২২
এসকেবি/এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

শিক্ষা এর সর্বশেষ