ঢাকা, সোমবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

শিক্ষা

শাবিপ্রবিতে শিক্ষক-কর্মকর্তারদের জন্য টেনিস কোর্ট চালু

শাবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০১ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২২
শাবিপ্রবিতে শিক্ষক-কর্মকর্তারদের জন্য টেনিস কোর্ট চালু

শাবিপ্রবি (সিলেট): শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) শিক্ষক-কর্মকর্তাদের জন্য ৫০ লাখ টাকা ব্যয়ে টেনিস কোর্ট নির্মাণ করা হয়েছে।

মঙ্গলবার (২৫ অক্টেবর) দুপুরে বিশ্ববিদ্যালয় ক্লাবের পাশে নির্মিত এ টেনিস কোর্ট উদ্বোধন করেন উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।

উদ্বোধনকালে উপাচার্য বলেন, খেলাধুলা জীবনের একটি গুরম্নত্বপূর্ণ অংশ। এর মাধ্যমে আমাদের শরীর মন সবসময় প্রফুল্ল থাকে। অনেক দিন ধরেই শিক্ষক-কর্মকর্তাদের স্বপ্ন ছিল একটি টেনিস কোর্টের। অবশেষে তা আমরা সম্পন্ন করতে পেরেছি।

বিশ্ববিদ্যালয়ের প্রকৌশল দপ্তর সূত্রে জানা যায়, করোনার মধ্যেই টেনিস কোর্টের নির্মাণ কাজ সম্পন্ন হয়।  তবে নানা কারণে এটি উদ্বোধন করা হয়নি। নির্মিত এ টেনিস কোর্টের জন্য ৫১ লাখ টাকা বাজেট করা হয়েছিল। তবে এটি নির্মাণ করতে খরচ হয়েছে ৫০ লাখ টাকা।

উদ্বোধনকালে অন্যদের মধ্যে বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. আনোয়ারুল ইসলাম, ছাত্র উপদেশ ও নির্দেশনা পরিচালক অধ্যাপক আমিনা পারভীন, বঙ্গবন্ধু গষেণা সেলের পরিচালক অধ্যাপক ড. মো. আব্দুল গণি, রসায়ন বিভাগের অধ্যাপক ড. সৈয়দ শামসুল আলম ও বিভিন্ন বিভাগের শিক্ষক ও দপ্তরের কর্মকতারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।