ঢাকা, মঙ্গলবার, ২৪ মাঘ ১৪২৯, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ১৫ রজব ১৪৪৪

বিনোদন

প্রথমবার সিনেমায় নিশো, নায়িকা তমা মির্জা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৩ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২২
প্রথমবার সিনেমায় নিশো, নায়িকা তমা মির্জা আফরান নিশো-তমা মির্জা

কয়েক বছর ধরেই শোনা যাচ্ছিল, বড় পর্দায় নাম লেখাতে যাচ্ছেন ছোট পর্দার সুপারস্টার আফরান নিশো। কিন্তু সেই খবর বরাবরই গুঞ্জনে পরিণত হয়েছে।

কিন্তু অবশেষে সিনেমায় দেখা যাবে এই তারকাকে।

জানা গেছে, অনেকদিন ধরেই সিনেমায় অভিনয়ের জন্য ফিটনেসের প্রস্ততি নিচ্ছেন নিশো। যার কারণে ইদানিং তেমন কোন উল্লেখযোগ্য কাজে পাওয়া যাচ্ছে না তাকে।

একাধিক ঘনিষ্ট সূত্রে জানা গেছে, নিশো যে সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন সেটির নাম ‘সুড়ঙ্গ’।  এটি নির্মাণ করবেন ‘পরান’ খ্যাত নির্মাতা রায়হান রাফি।  

এ বিষয়ে আরো জানা যায়, বড় পর্দায় প্রথম সিনেমাতে নিশোর নায়িকা হচ্ছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী তমা মির্জা। যিনি সর্বশেষ ‘ফ্লোর নাম্বার ৭’ ও ‘খাঁচার ভিতর অচিন পাখি’ সিনেমা দিয়ে তুমুল প্রশংসিত হয়েছেন।

তবে এ বিষয়ে সিনেমাটির অভিনয়শিল্পী ও পরিচালক এখনই মুখ খুলতে নারাজ। নির্মাতা জানান, আগামী ১২ ডিসেম্বর সিনেমাটির বিষয়ে বিস্তারিত জানানো হবে।

এদিকে, আরেকটি সূত্র জানিয়েছে, সিনেমাটির শুটিং শুরু হবে নতুন বছরের শুরুতে। সব ঠিক থাকলে আগামী বছরের দুই ঈদের যেকোন একটিতে প্রেক্ষাগৃহে মুক্তি দেওয়া হবে সিনেমাটি।  

বাংলাদেশ সময়: ১৭০৩ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa