ঢাকা, শুক্রবার, ১৯ মাঘ ১৪২৯, ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ১১ রজব ১৪৪৪

বিনোদন

যার সঙ্গে বাগদান হয়েছে তার সঙ্গে বিয়ে হচ্ছে না: ফারিয়া

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৯ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০২২
যার সঙ্গে বাগদান হয়েছে তার সঙ্গে বিয়ে হচ্ছে না: ফারিয়া রনি রিয়াদ রশিদের সঙ্গে নুসরাত ফারিয়া

বন্ধুত্ব ও সাত বছরের প্রেমের পর ২০২০ সালের ১ মার্চ রনি রিয়াদ রশিদের সঙ্গে বাগদান সেরেছিলেন নুসরাত ফারিয়া। ওই বছরের জুনে আংটিসহ ছবি দিয়ে ইনস্টাগ্রাম পোস্টের মাধ্যমে বাগদানের খবর প্রকাশ্যে আনেন এই নায়িকা।

ওই সময় নুসরাত ফারিয়া জানিয়েছিলেন, পরিবারের সম্মতিতেই মার্চে বাগদান সম্পন্ন হয়েছে। আরো জানিয়েছিলেন, যার সঙ্গে ঘর বাঁধতে চলেছেন, তার সঙ্গে বিগত সাত বছর ধরে সম্পর্ক।

পরে বিভিন্ন সময় বিয়ের প্রসঙ্গে জানতে চাইলে নুসরাত ফারিয়া কৌশলে এড়িয়ে গিয়ে বলেছিলেন, সময় নিয়ে বিয়ে করবেন। তার হাতে একাধিক কাজ। ব্যস্ত আছেন কাজ নিয়ে। বিয়ের সময় পাচ্ছেন না।

বাগদানের আড়াই বছরের বেশি সময় পর এসে নুসরাত ফারিয়ার বিয়েটি ভেঙে যাওয়ার গুঞ্জন ছিল। সেই গুঞ্জন সত্যি হলো। নুসরাত ফারিয়া নিজেই জানালেন, যার সঙ্গে বাদগান হয়েছে তার সঙ্গে বিয়ে হচ্ছে না। তার সেই বিয়ে ভেঙে গেছে।

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) একটি গণমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে নুসরাত ফারিয়া বলেন, জীবনে ওঠা-নামা তো থাকবেই। আমাদের নিজেদের ভেতরে কোনো সমস্যা নাই, কোনো দ্বিধাদ্বন্দ্ব নাই, কখনো হয়নি। কিন্তু বিয়েটা আর হচ্ছে না। আমি যা করি, বুঝেশুনেই করি। এ কারণেই আমার কাজে কোনো বিতর্ক নাই।

ফারিয়া বলেন, রনির সঙ্গে আমার সব সময়ই যোগাযোগ আছে। সারাজীবনই বন্ধুর মতো সম্পর্ক থাকবে। এখন যে সিদ্ধান্ত নিয়েছি, এটি দুজনের বোঝাপড়ার সিদ্ধান্ত। হুজুগের বশে কোনো কিছু করা ঠিক না।

বিয়ে প্রসঙ্গে নুসরাত ফারিয়া আরো বলেন, হুজুগের বশে করলে দীর্ঘ সময়ের ভোগান্তিটা আমারই হবে। এ কারণে ঠাণ্ডা মাথায় যা করার, সেটাই করছি আমি। সেভাবেই চলার চেষ্টা করি, করছি। আমার কাছে মনে হয়েছে আমাদের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক থাকলে সম্পর্কটি দীর্ঘস্থায়ী হবে।

বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa