ঢাকা, শুক্রবার, ১৯ মাঘ ১৪২৯, ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ১১ রজব ১৪৪৪

বিনোদন

নতুন বছরেই কিয়ারা-সিদ্ধার্থের বিয়ে?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৫ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০২২
নতুন বছরেই কিয়ারা-সিদ্ধার্থের বিয়ে? সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানি

বলিউডে আবারো নাকি বিয়ের সানাই বাজতে চলেছে। এবার পাত্র-পাত্রী হিসেবে সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানির নাম শোনা যাচ্ছে।

বলিউডে জোর গুঞ্জন, ২০২৩ সালের শুরুতেই বিয়ে করতে যাচ্ছেন এই দুই তারকা।

সূত্রের বরাদ দিয়ে ভারতীয় সংবাদমাধ্যমের খবর, ইতোমধ্যেই দুটি জায়গা চূড়ান্ত করেছেন তাদের বিয়ের অনুষ্ঠানের জন্য। শুধু তাই নয়, আদবানি এবং মালহোত্রা পরিবার বিয়ের সমস্ত আলোচনাও শেষ। বিয়েতে কারা আমন্ত্রিত থাকবেন, কবে বিয়ের দিন ঘোষণা করা হবে সব নাকি চূড়ান্ত।  

ইন্ডিয়া টুডের এক প্রতিবেদনে জানানো হয়েছে, সিদ্ধার্থ এবং কিয়ারার বিয়ের অনুষ্ঠানের একটি জায়গা হবে চণ্ডীগড়ের দ্য ওবেরয় সুখবিলাস। এই জায়গাটি যেহেতু দিল্লির খুব কাছেই অবস্থিত সেহেতু মনে করা হচ্ছে মালহোত্রা পরিবারের জন্য জায়গাটি সুবিধার হবে যাতায়াতের জন্য। তবে রিসেপশন পার্টিটি মুম্বাইয়ে হবে বলেই জানা গেছে। সেখানে উপস্থিত থাকবে বলিউডের নামকরা তারকারা।

সূত্রের খবর অনুযায়ী, সিদ্ধার্থ-কিয়রার বিয়েতে কারা আমন্ত্রিত থাকবেন সেই তালিকা করছে দুই পরিবার। জানা গেছে, তাদের বিয়েতে বলিউডের বিভিন্ন বন্ধুরাসহ অভিনেতারা, সিনেমা নির্মাতারা উপস্থিত থাকবেন। এদের মধ্যে করণ জোহর এবং অশ্বিনী ইয়ার্দি তো থাকবেনই। এছাড়া বরুণ ধাওয়ান, ভিকি কৌশল, ক্যাটরিনা কাইফ, রাকুল প্রীত সিংয়ের নামও শোনা যাচ্ছে। একই সঙ্গে তাদের নিকট আত্মীয়, বন্ধুরাও উপস্থিত থাকবেন বলেই শোনা যাচ্ছে।

বর্তমানে সিদ্ধার্থ এবং কিয়ারা তাদের ব্যক্তিগত কাজ নিয়ে ব্যস্ত আছেন। কিয়ারা এখন ‘আরসি ১৫’ সিনেমার শুটিংয়ে ব্যস্ত রয়েছেন। অন্যদিকে সিদ্ধার্থ সম্প্রতি নির্মাতা রোহিত শেঠির ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’র শুটিং শেষ করেছেন। এছাড়া তাকে ‘যোধা’ সিনেমাতেও দেখা যাবে।

নির্মাতা-প্রযোজক করণ জোহরের ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হয় সিদ্ধার্থের। কিয়ারার ক্যারিয়ার শুরু হয়েছিল ‘ফাগলি’ সিনেমার মাধ্যমে। তবে এই অভিনেত্রী দর্শকদের নজর কাড়েন ‘এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ সিনেমার মুক্তির পর।  

ক্যামেরার সামনে সিদ্ধার্থ ও কিয়ারা জুটি বাঁধেন ‘শেরশাহ’ সিনেমায়। ২০২১ সালের ১২ আগস্ট মুক্তি পায় সিনেমাটি। ওই সময় বেশ ভালো ব্যবসাও করে এটি। সিনেমাটি মুক্তির আগে থেকেই সিদ্ধার্থ ও কিয়ারার প্রেমের বিষয়টি প্রকাশ্যে আসে।

বাংলাদেশ সময়: ১২৩৫ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa