ঢাকা, বৃহস্পতিবার, ১৯ মাঘ ১৪২৯, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১০ রজব ১৪৪৪

বিনোদন

স্টেডিয়ামে ঢুকতে না পেরে কান্না করা মেয়েটি কে?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৪ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০২২
স্টেডিয়ামে ঢুকতে না পেরে কান্না করা মেয়েটি কে?

বাংলাদেশ বনাম ভারতের ম্যাচ দেখতে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে গিয়েছিলেন মডেল-অভিনেত্রী জান্নাত জেবা। কিন্তু টিকিট হাতে তিন ঘণ্টা অপেক্ষা করে এগেট-ওগেট দৌড়ালেও স্টেডিয়ামে ঢুকতে পারেননি তিনি।

এমন পরিস্থিতেতে ম্যাচটি দেখতে পাবেন না ভেবে আবেগে স্টেডিয়ামের গেটেই অঝোরে কাঁদতে থাকেন জেবা। সেই সময়ের একটি ভিডিও সামাজিকমাধ্যমে ভাইরাল। সেখানে তার হাতে দুটি টিকিট দেখা গেছে।

বিষয়টি নিয়ে জেবা বলেন, আমি দেখেছি টিকিট ছাড়া অনেকেই ঢুকে গেছে। এরপর হঠাৎ করেই গেট বন্ধ করে দেওয়া হয়। আমার টিকিট থাকা সত্ত্বেও কোনোভাবেই আমাকে ঢুকতে দেওয়া হয়নি। অনেক অনুরোধ করেছি, কিন্তু তারা আমার কথা শোনেইনি। এক গেট থেকে আরেক গেটে পাঠিয়েছে। আমি হয়রানির শিকার হয়েছি।

অবশেষে তিন ঘণ্টা পর জেবার কান্নার কারণেই শেষ মুহূর্তে এক ব্যক্তি তাদের স্টেডিয়ামে ঢুকতে দেন বলে জানান জেবা। তিনি বলেন, আমি বাংলাদেশের ক্রিকেটকে ভালোবাসি। ক্রিকেট আমার আবেগ। টিকিট কেটেও যখন ভেতরে ঢুকতে পারছিলাম না, তখন অটোমেটিক আমার কান্না চলে আসছে। শেষ মুহূর্তে খেলা দেখার সুযোগ পেয়েছি, কিন্তু পুরো ঘটনা সুখকর ছিল না।

জেবা জানান, তার ইউনিভার্সিটিতে ক্লাস থাকায় স্টেডিয়ামে যেতে দেরি হয়েছিল। গিয়ে তিনি গেট বন্ধ দেখেন। তার দাবি, গেট খুলে টিকিট ছাড়াও অনেক মানুষকে ঢোকানো হয়েছে, কিন্তু তাদের ঢুকতে দেওয়া হয়নি।

জেবা জান্নাতকে প্রথম দেখা যায় জয়নাল হাজারীর লাইভ শো অনুষ্ঠানে। যেখানে জেবার উপস্থাপনা করার কথা ছিল। জয়নাল হাজারী মারা যাওয়ায় তাকে আর সেখানে দেখা যায়নি। পরে টেলিভিশন নাটকে নিয়মিত হন জেবা।  

‘ক্রস কানেকশন’, ‘পার্টনারশিপ আনলিমিটেড’, ‘রিকশাওয়ালার প্রেম’, ‘বন্ধু যখন জামাই’সহ ১৫টির বেশি নাটকে অভিনয় করেছেন তিনি। এছাড়াও মিউজিক ভিডিওতেও কাজ করেছেন তিনি।  

বাংলাদেশ সময়: ১৫৫৪ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa