ঢাকা, রবিবার, ২৩ আষাঢ় ১৪৩১, ০৭ জুলাই ২০২৪, ২৯ জিলহজ ১৪৪৫

বিনোদন

বয়স বাড়লেই মানুষ যা খুশি তাই বলে: দিয়া

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৫ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০২২
বয়স বাড়লেই মানুষ যা খুশি তাই বলে: দিয়া দিয়া মির্জা

বলিউডে লাস্যময়ী অভিনেত্রীদের মধ্যে অন্যতম দিয়া মির্জা। ২০০০ সালে মিস এশিয়া প্যাসিফিক খেতার জেতার পর বলিউডে পা রাখেন দিয়া মির্জা।

‘রেহেনা হ্যায় তেরে দিল মে’ চলচ্চিত্রের মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ হয় অভিনেত্রীর। তারপর বেশ কিছু ব্যবসাসফল চলচ্চিত্র উপহার দিয়েছেন দিয়া। অভিনয়ের পাশাপাশি পরবর্তীতে তিনি প্রযোজনাও করেছেন।

সম্প্রতি জশন-ই-রেখতায় যোগ দিতে দিল্লিতে গিয়েছিলেন দিয়া মির্জা। সেখানে সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন দিয়া মির্জা। কথোপকথনের এক পর্যায়ে অভিনেত্রী বলেন, তিনি ৪০ বছর বয়সে তার ক্যারিয়ারের সেরা ভূমিকায় অভিনয়ের জন্য ডাক পাচ্ছেন, এটি তার জন্য অনেক গর্বের বিষয়।

অভিনেত্রী বলেন, ৪০ বছর বয়সে ‘থাপ্পাড়’ চলচ্চিত্রের অফার পেয়েছি। আমি সত্যিই কৃতজ্ঞ। এটি আমার ক্যারিয়ারের সবচেয়ে ভালো কাজের একটি।

বয়সবাদ নিয়ে তিনি বলেন, এটা সত্যি যে বয়সবাদ শুধু হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিতেই নয়, আমাদের সমাজেও প্রচলিত। আপনার বয়স একটু বাড়তে শুরু করলেই মানুষ যা খুশি তাই বলতে শুরু করে। এটি এমন বিষয় যা আমরা সবাই পরিবর্তন করতে চাই। এ বিষয়ে আমরা কাজ করছি এবং আশা করি আমরা এই মতবাদটি পরিবর্তন করতে পারব।

বয়স কোনো বিষয় নয় উল্লেখ করে দিয়া বলেন, আমার মা আমাকে বলেছিলেন- ব্যক্তিগত বৃদ্ধির চেয়ে সুন্দর আর কিছু নেই। বয়সটা কখনোই গুরুত্বপূর্ণ নয়। আপনারা টাবুকেই দেখুন। এ বছর দুটি হিট সিনেমা উপহার দিয়েছে।

বাংলাদেশ সময়: ১৯১৫ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।