ঢাকা, বুধবার, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৮ ডিসেম্বর ২০২১, ০৩ জমাদিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

ক্যাটরিনা-দীপিকা : আবার স্নায়ুযুদ্ধ!

সিজারাজ জাহান মিমি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৯ ঘণ্টা, অক্টোবর ৬, ২০১০
ক্যাটরিনা-দীপিকা : আবার স্নায়ুযুদ্ধ!

নতুন করে আবার স্নায়ুযুদ্ধে জড়িয়ে পড়েছেন দুই বলিউড সেনসেশন দীপিকা পাডুকোন আর ক্যাটরিনা কাইফ। তবে এবার তাদের যুদ্ধ রণবীর কাপুরকে নিয়ে নয়।

বক্স-অফিসে বর্তমানের টপ কমেডি হিরো অক্ষয় কুমারের নতুন ছবি ‘জোকার’-এর নায়িকা হওয়া নিয়ে তাদের এই লড়াই।

বিগ বাজেটের ছবি ‘জোকার’। তাই এ ছবিতে অক্ষয়ের বিপরীতে অভিনয়ের জন্য প্রতিযোগিতার  রেসে নেমেছেন বলিউডের হার্টথ্রুব এই দুই নায়িকা।

প্রোডাকশন সূত্রে জানা গেছে, দীপিকা আর ক্যাটরিনা দুজনই চাচ্ছেন ‘জোকার’ ছবির প্রধান নায়িকা চরিত্রটিতে অভিনয় করতে। এ নিয়ে দুজনেই তদবির চালাচ্ছেন। কিন্তু কে পাচ্ছেন এই সুযোগ, তা এখনো চূড়ান্ত হয়নি। তবে এখন পর্যন্ত এই প্রতিযোগিতায় কিছুটা এগিয়ে আছেন দীপিকা। কারণ চরিত্রটির জন্য দীপিকাকেই বেশি মানানসই মনে করছেন প্রযোজনা সংস্থার কেউ কেউ।

গুঞ্জন শোনা যাচ্ছে, ক্যাটরিনা ‘জোকার’ ছবিতে অভিনয়ের সুযোগ পাচ্ছেন না। এই নিয়ে নাকি বলিউডের বর্তমান টপ-হিরোইন খানিকটা মর্মাহত। এ ছবিতে অভিনয়ের মাধ্যমে আসলে তিনি জনসম্মুখে ঘোষণা করতে  চেয়েছিলেন যে, অক্ষয় কুমারের সঙ্গে তার সম্পর্ক খুবই নিবিড়।

ক্যাটরিনা-দীপিকার এই দৌড় প্রতিযোগিতায় সবচেয়ে বিব্রতকর অবস্থায় পরেছেন অক্ষয় কুমার। উভয় সংকটে আছেন তিনি। কেননা দুজনের সঙ্গেই রয়েছে তার চমৎকার সম্পর্ক। কারো মনেই তিনি কষ্ট দিতে চাচ্ছেন না। তবে দুজনের একজনই যে ‘জোকার’-এর নায়িকা হচ্ছেন, এটি চূড়ান্ত হলেও কার ভাগ্যে শিকে ছিঁড়ছে তা মুখ ফুটে এখনো বলেননি অক্ষয়।

বাংলাদেশ স্থানীয় সময় ১৫৫০,  অক্টোবর ০৬, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa