ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

বিনোদন

বলিউডে পা রাখছেন কীর্তি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৫ ঘণ্টা, জুলাই ১৯, ২০২৩
বলিউডে পা রাখছেন কীর্তি কীর্তি সুরেশ

দক্ষিণ ভারতীয় অভিনেত্রী কীর্তি সুরেশকে এবার দেখা যাবে বলিউডের সিনেমায়। বরুণ ধাওয়ানের বিপরীতে প্রথম বলিউড চলচ্চিত্রে অভিনয় করতে যাচ্ছেন কীর্তি।

তামিল চলচ্চিত্র নির্মাতা কালিস পরিচালিত একটি অ্যাকশন-প্যাকড বিনোদনমূলক চলচ্চিত্রে অভিনয় করবেনতারা। মুরাদ খেতানি (সিনে১ স্টুডিওস) এবং প্রিয়া অ্যাটলির (এ ফর অ্যাপল স্টুডিওস) প্রযোজনায় সিনেমাটির শিরোনাম এখনো নির্ধারণ করা হয়নি। এটি উপস্থাপনা করবেন ‘জওয়ান’ পরিচালক অ্যাটলি কুমার।

সিনেমাটির সঙ্গে সংশ্লিষ্ট একটি ঘনিষ্ঠ সূত্র পিংকভিলাকে জানিয়েছে, কীর্তি তার বলিউড অভিষেকের জন্য দীর্ঘদিন ধরেই প্রস্তুত। সঠিক গল্প আর সঠিক সময় খুঁজছিলেন। বরুণ ধাওয়ানের এই সিনেমাটি তার পছন্দের সঙ্গে পুরোপুরি সামঞ্জস্যপূর্ণ।

আবেগ, ড্রামা এবং অ্যাকশনে ভরা এই বাণিজ্যিক সিনেমাকে তিনি একটি শক্তিশালী এবং গ্ল্যামারাস চরিত্রে অভিনয় করবেন।

দক্ষিণে নিজেকে প্রতিষ্ঠিত করার পরে তার ব্যতিক্রমী অভিনয় দক্ষতা দিয়ে কীর্তি তার ডানা সারা ভারতে ছড়িয়ে দিতে প্রস্তুত। এই সিনেমাটি হলো সেই যাত্রার দিকে প্রথম পদক্ষেপ। প্রতিবেদনে বলা হয়েছে, আগামী মাসে মুম্বাইয়ে সিনেমাটি শুটিং শুরু হওয়ার কথা রয়েছে।

নির্মাতারা স্পষ্টতই ২০২৪ সালের ৩১ মে প্রেক্ষাগৃহে এটি মুক্তির লক্ষ্য নির্ধারণ করেছেন। এ জন্য নভেম্বরের মধ্যে সিনেমাটির নির্মাণ শেষ করার জন্য তিন মাসের সময়সূচি পরিকল্পনা করেছেন।

কীর্তির হাতে রয়েছে একাধিক দক্ষিণ ভারতীয় সিনেমা। তার আসন্ন চলচ্চিত্রগুলোর মধ্যে রয়েছে চিরঞ্জীবীর সঙ্গে ‘ভোলা শঙ্কর’, ‘রিভলভার রিতা’, ‘রঘু থাথা’ এবং ‘কানিবেদী’র মতো চলচ্চিত্র।

বাংলাদেশ সময়: ২১৪৫ ঘণ্টা, জুলাই ১৯, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।