ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

আবারও মা হচ্ছেন জেনেলিয়া! 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০২৩
আবারও মা হচ্ছেন জেনেলিয়া!  জেনেলিয়া ডি’সুজা

‘তুঝে মেরি কসম’ সিনেমার মাধ্যমে ২০০৩ সালে অভিনয়ে হাতেখড়ি হয়েছিল জেনেলিয়া ডি’সুজার। সিনেমার শুটিং করতে গিয়েই রীতেশ দেশমুখের সঙ্গে পরিচয় হয় তার।

সেই পরিচয় গড়ায় প্রেমে।

এর প্রায় এক দশক পর ২০১২ সালে দু’জনের চারহাত এক হয়। বিয়ের পর ঘর-সংসারকে প্রাধান্য দিয়েছেন অভিনেত্রী। অভিনয় থেকে দূর থাকলেও প্রচারের আলো থেকে দূরে যাননি দুই পুত্রসন্তানের বাবা-মা রীতেশ-জেনেলিয়া।

এবার নাকি তৃতীয়বারের জন্য অন্তঃসত্ত্বা অভিনেত্রী! একটি ভিডিও ঘিরেই এমন জল্পনা শুরু হয়েছে।

বিয়ের দু’বছরের মাথায় ২০১৪ সালে রীতেশ-জেনেলিয়ার প্রথম সন্তানের জন্ম হয়। নাম রিয়ান। তার বছর দুয়েকের ব্যবধানে ২০১৬ সালে দ্বিতীয় ছেলের জন্ম। এবার গুঞ্জন, তৃতীয় বারের জন্য বাবা-মা হতে চলেছেন এই তারকা দম্পতি!

সম্প্রতি মুম্বাইয়ে একটি অনুষ্ঠানে স্বামী রীতেশের সঙ্গে হাজির হন জেনেলিয়া। অভিনেত্রীর পরনে ছিল নীল রঙের বেলুন ড্রেস। আলোকচিত্রীদের দেখামাত্র বার বার পেটে হাত দিয়ে আড়াল করার চেষ্টা করছিলেন অভিনেত্রী। সে সময়ের ভিডিও থেকেই গুঞ্জনের সূত্রপাত।  

যদিও ভক্তদের একাংশের দাবি, জেনেলিয়ার স্ফীতোদর দেখছেন তারা। তবে রীতেশ-জেনেলিয়ার পক্ষ থেকে এখনই কোনও আনুষ্ঠানিক ঘোষণা করা হয়নি এই বিষয়ে।

বাংলাদেশ সময়: ১৭২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।