ঢাকা, রবিবার, ৮ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

শিল্পী বিপুল ভট্টাচার্যের চিকিৎসার্থে অনুষ্ঠান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪২ ঘণ্টা, অক্টোবর ১২, ২০১০
শিল্পী বিপুল ভট্টাচার্যের চিকিৎসার্থে অনুষ্ঠান

‘আমরা শিল্পী বিপুল ভট্টাচার্যকে বলতে চাই, আপনার সাথে আছেন দেশের সাধারণ জনগণ, আছেন বরেণ্য শিল্পীরা এবং দেশের প্রধানমন্ত্রীও আপনার পাশে আছেন। আগামীকাল প্রধানমন্ত্রীর দফতর থেকেও বিপুল ভট্টাচার্যের জন্য একটি ঘোষণা আসবে।

’ বিপুল ভট্টাচার্যের চিকিৎসার তহবিল গঠনের লক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানের শেষে কথাগুলো বলছিলেন তারেক মাসুদ। ১১ অক্টোবর সোমবার সন্ধ্যায় কেন্দ্রীয় গণগ্রন্থাগারের শওকত ওসমান মিলনায়তনে আয়োজন করা হয়েছিল মুক্তিসংগ্রামী শিল্পী বিপুল ভট্টাচার্যের সাহায্যার্থে সঙ্গীতানুষ্ঠান ও প্রামাণ্যচিত্র প্রদর্শনী।

অনুষ্ঠান শুরু হয় তারেক মাসুদ ও ক্যাথরিন মাসুদ নির্মিত মুক্তিযুদ্ধের প্রামাণ্য চলচ্চিত্র ‘মুক্তির গানে’র প্রদর্শনীর মাধ্যমে। তারপর শুরু হয় সঙ্গীতানুষ্ঠান।

বিপুল ভট্টাচার্য ফুসফুসের ক্যান্সারে আক্রান্ত হয়ে অনেক দিন ধরে চিকিৎসাধীন। তার চিকিৎসার ব্যয় বহন করা পরিবার-পরিজনদের পক্ষে সম্ভব হচ্ছে না। তাই চিকিৎসার তহবিল গঠনের উদ্দেশ্যে তার পাশে দাঁড়িয়েছেন সতীর্থ শিল্পীরা ।

‘ধনে ধান্যে পুষ্পে ভরা’ গানটি যৌথভাবে পরিবেশনের মধ্য দিয়ে শুরু হয় সঙ্গীতানুষ্ঠান। অনুষ্ঠানে গান পরিবেশন করেন প্রবীণ শিল্পী তিমির নন্দী, খুরশিদ আলম, ইন্দ্রমোহন রাজবংশীসহ ‘মুক্তিসংগ্রামী শিল্পী সংস্থার’ বেশ কয়েকজন সদস্য। এছাড়া গান পরিবেশন করেন শিল্পী কৃষ্ণকলি ইসলাম ও সজীব।

অনুষ্ঠানে টিকিটের মূল্যমান ছিল ১০০ টাকা। অনুষ্ঠান  থেকে প্রাপ্ত অর্থ তার চিকিৎসার জন্য ব্যয় করা হবে।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa