ঢাকা, সোমবার, ২ কার্তিক ১৪২৮, ১৮ অক্টোবর ২০২১, ১০ রবিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

এবার ‘সেরাদের মহাযুদ্ধ’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৯ ঘণ্টা, অক্টোবর ১২, ২০১০
এবার ‘সেরাদের মহাযুদ্ধ’

কয়েক বছর ধরে চ্যানেল আই আয়োজন করে চলেছে নানারকম প্রতিযোগিতা। এসব প্রতিযোগিতার সেরাদের নিয়ে আগামী ১৪ অক্টোবর বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে রিয়েলিটি শো সেরাদের মহাযুদ্ধ।



লাক্স-চ্যানেল আই সুপারস্টার, চ্যানেল আই সেরাকণ্ঠ, কোয়ালিটি সুরদরিয়া এপার ওপার, হরলিকস সুরদরিয়া বাঘা গায়েন, ডিজুস রক স্টার, মেরিডিয়ান-চ্যানেল আই ক্ষুদে গানরাজ, কিউট আবৃত্তি ছন্দে আনন্দে, রূপচাঁদা হাড়ি কড়াই রান্না লড়াই-এর বিজয়ীদের নিয়ে আয়োজন করা হয়েছে সেরাদের এ মহাযুদ্ধ।

প্রতিযোগিতার বিভিন্ন পর্যায়ে বিজয়ীদের জন্য থাকছে নানা আকর্ষণীয় পুরস্কার। প্রতিযোগিতা শেষে ইভেন্টের সেরা বিজয়ীর জন্য থাকছে একটি নতুন গাড়ি বা  সমমানের অর্থমূল্য। অনুষ্ঠানটি উপস্থাপনা ও পরিচালনা করছেন ফারজানা ব্রাউনিয়া। এটি প্রচারিত হবে প্রতি বৃহস্পতিবার রাত ৯টা ৩৫ মিনিটে।

বিভিন্ন প্রতিযোগিতা থেকে উঠে আসা প্রতিযোগীদের নিয়ে প্রথম পর্যায়ে এই রিয়েলিটি শো অনুষ্ঠিত হবে দলীয়ভাবে। তবে আয়োজনের শেষের দিকে এ প্রতিযোগিতায় যোগ হবে সঙ্গীত, নৃত্য, অভিনয়, তাৎণিক মেধা যাচাইসহ আরো নানা কিছু।

‘সেরাদের মহাযুদ্ধ’ প্রতিযোগিতার বিভিন্ন পর্যায়ে বিচারক হিসেবে থাকছেন ফেরদৌস ওয়াহিদ, আমজাদ হোসেন, রোজিনা, ইলিয়াস কাঞ্চন, রিজিয়া পারভিন, মেহরীন, মৌসুমী ও হাসান।


বাংলাদেশ স্থানীয় সময় ১৩৩৫,  অক্টোবর ১২, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa