ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

বিনোদন

সবাই আমাকে বাংলাদেশের সালমান খান বলেন: জায়েদ খান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫১ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২৩
সবাই আমাকে বাংলাদেশের সালমান খান বলেন: জায়েদ খান

নানা কর্মকাণ্ডেই আলোচনায় থাকেন জায়েদ খান। সম্প্রতি ‘ডিগবাজি’ দিয়েও হয়েছেন ভাইরাল।

এবার তিনি বরিশালে নাচ-গান ও ডিগবাজি দেখালেন।

শুক্রবার (২২ ডিসেম্বর) বিকালে বরিশালের অশ্বনী কুমার হলে ‘তোমার চোখে বাংলাদেশ’ ফটো কনটেস্ট বিজয়ীদের পুরস্কার বিতরণ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জায়েদ খান। যেখানে তার সঙ্গে আরও ছিলেন চিত্রনায়িকা আঁচল আঁখি, অভিনেত্রী আনিকা কবির শখ ও মৌসুমী হামিদ।

অনুষ্ঠানে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়ার পর নিজ কণ্ঠে গান পরিবেশন ও নেচে দেখান জায়েদ খান। দিয়েছেন ডিগবাজিও।

এ সময় জায়েদ বলেন, আজ আমার দুবাইতে যাওয়ার ফ্লাইট ছিল। সেটি বাতিল করেছি ‘তোমার চোখে বাংলাদেশ’ ফটো কনটেস্টে বরিশালে আসার নিমন্ত্রণে। এর একটাই কারণ, আমার বাড়ি বরিশালে। এখানে এসে মনে হয়নি যে তারকা হিসেবে এসেছি। এটি আমার জন্মভূমি, আমার মাটির টান। আমার বাড়ি পাশেই পিরোজপুরে। এখানে এসে আনন্দ ভাগাভাগি করতে পেরেছি সেজন্য খুব খুশি।

বরিশালের মেয়ে বিয়ে করবেন কি-না এমন প্রশ্নে জায়েদ খান বলেন, বরিশালের মেয়েরা অনেক সুন্দরী। কিন্তু বিয়ে করলেই তো আমার স্ট্যান্ডার্ড কমে যাবে। কয়েকদিন পরেই করি। কারণ ফিল্ম ইন্ডাস্ট্রির সকলেই বিবাহিত, একমাত্র আমি ব্যাচেলর। আমি গর্ববোধ করি, সবাই আমাকে বাংলাদেশের সালমান খান বলেন।

প্রসঙ্গত, চলতি বছরের সবচেয়ে আলোচিত-সমালোচিত কর্মকাণ্ডের মধ্যে একটি হলো জায়েদ খানের আচমকা ডিগবাজি। প্রথমে অদ্ভুতুড়ে ঠেকলেও নায়ক এখন এটাকে নাচের নিয়মিত মুদ্রায় পরিণত করেছেন। যদিও নাচের মুদ্রা ভুলে গিয়ে ডিগবাজি দিয়েছিলেন তিনি।

বাংলাদেশ সময়: ১৬৫১ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।