ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

শুরু হচ্ছে ছেলেদের সৌন্দর্য প্রতিযোগিতা ‘মি. ওয়ার্ল্ড বাংলাদেশ’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০২৪
শুরু হচ্ছে ছেলেদের সৌন্দর্য প্রতিযোগিতা ‘মি. ওয়ার্ল্ড বাংলাদেশ’

দেশে আবারো শুরু হতে যাচ্ছে ছেলেদের সৌন্দর্য প্রতিযোগিতার অনুষ্ঠান ‘মি. ওয়ার্ল্ড বাংলাদেশ ২০২৪’। এমনটিই জানিয়েছে এরিস্টক্রাট ইভেন্টস।

মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০২৩-এর আয়োজকও এই প্রতিষ্ঠানটি।  

রোববার (০৪ ফেব্রুয়ারি) দুপুরে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০২৩-এর জয়ীদের পরিচয় করিয়ে দিতে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সেখানেই এই ঘোষণা দেন দুটি আয়োজনের লাইসেন্স ওনার ইঞ্জিনিয়ার মেহেদী হাসান।  

তিনি জানান, মেয়েদের পাশাপাশি ছেলেদের সৌন্দর্য প্রতিযোগিতার অনুষ্ঠান ‘মি. ওয়ার্ল্ড বাংলাদেশ’ এর আয়োজন করা হবে। চলতি বছরের আগস্ট ও সেপ্টেম্বর মাসের দিকে এই আয়োজন শুরু হতে পারে। তার আগে শুরু হবে রেজিস্ট্রেশন প্রক্রিয়া। শিগগিরই এ বিষয়ে বিস্তারিত জানাবেন তারা।  

এর আগে ২০১৯ সালে বাংলাদেশে প্রথমবারের মতো এই ছেলেদের এই অনুষ্ঠান আয়োজন করেছিল এক্সপোজার লিমিটেড। ওই আসরে চ্যাম্পিয়ন হয়েছিল হিসেবে নির্বাচিত হলেন চট্টগ্রামের মেহেদী হাসান ফাহিম। প্রায় পাঁচ হাজার প্রতিযোগীকে টপকে তিনি এটি অর্জন করেছিলেন।  

এই প্রতিযোগিতায় যৌথভাবে প্রথম রানারআপ হ‌য়ে‌ছিলেন মাহা‌দী ও হা‌নিফ। যৌথভা‌বে দ্বিতীয় রানারআপ হ‌য়ে‌ছিলেন আহসান রাজ ও হামজা খান চৌধুরী।

বাংলাদেশ সময়: ২৩৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৪, ২০২৪
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।