ঢাকা, বুধবার, ৪ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

শাকিলা জাফরের ছেলের সঙ্গে নন্দিতার বাগদান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২৪
শাকিলা জাফরের ছেলের সঙ্গে নন্দিতার বাগদান

ঢাকা: প্রখ্যাত সংগীতশিল্পী শাকিলা জাফরের ছেলের সঙ্গে বিয়ে ঠিক হয়েছে সংগীতশিল্পী সানজিদা মাহমুদ নন্দিতার। এরই মধ্যে তাদের বাগদান সম্পন্ন হয়েছে।

সম্প্রতি অনামিকা আঙুলে আংটি পরা একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে নন্দিতা লিখেছেন, ‘এই আংটি পেলাম। ’

বিয়ের খবর সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করলেও বিয়ের পাত্রের পরিচয় প্রকাশ করেননি নন্দিতা। তবে জানা গেছে, জনপ্রিয় সংগীত শিল্পী শাকিলা শর্মার একমাত্র ছেলে মুফরাতের সঙ্গে বিয়ে ঠিক হয়েছে নন্দিতার। আগামী ১ মার্চ ঘরোয়া আয়োজনে তাদের বিয়ের অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

মুম্বাইয়ের প্রকৌশলী রবি শর্মাকে দ্বিতীয় বিয়ে করার পর দেশের প্রখ্যাত কণ্ঠশিল্পী শাকিলা জাফর তার নাম পরিবর্তন করে শাকিলা শর্মা হন। তার প্রথম স্বামী মান্না জাফরের ঘরে রয়েছে একমাত্র সন্তান মুফরাত জাফর। তার সঙ্গেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন সংগীত শিল্পী নন্দিতা।

ফরিদপুরের বাসিন্দা নন্দিতা মুন্সিগঞ্জে পড়াশোনা করেন। আহসানুল্লাহ ইউনিভার্সিটি অব সায়েন্স অ্যান্ড টেকনোলজিতে থাকাকালীন, নন্দিতা ২০১৩ সালে ‍‍‘বাংলাদেশ আইডল‍’ রিয়েলিটি শোতে অংশ নিয়ে শীর্ষ  দশে থেকে সপ্তম স্থান অধিকার করেছিলেন।

বাংলাদেশ সময়: ১২৩২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২৪
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad